October 21, 2024

প্রার্থী যেই হোক না কেন এবারে মানুষ ভোট দেবে বিজেপির নরেন্দ্র মোদিকে দেখে একথা বলেন কালিয়াগঞ্জ বিধানসভায় বিজেপির সংযোজক বিজেপি নেতা রূপক রায়।

1 min read
তনময় চক্রবর্তী।প্রার্থী যেই হোক না কেন এবারে মানুষ ভোট দেবে বিজেপির নরেন্দ্র মোদিকে দেখে। আজ কালিয়াগঞ্জ এর শান্তি কলোনিতে নিজস্ব পার্টি অফিসে বসে একথা বলেন কালিয়াগঞ্জ বিধানসভায় বিজেপির সংযোজক বিজেপি নেতা রূপক রায়। তিনি বলেন রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের যিনি দলের এবার প্রার্থী হয়েছেন তাকে জেতানোর জন্য বিজেপি সমস্ত স্তরের কর্মীরাই উঠে পড়ে লেগে গেছে। তার বিশ্বাস তাদের দলে প্রার্থী এবার রায়গঞ্জ লোকসভা কেন্দ্র থেকে জিতবেন ই। তিনি বলেন তার নেতৃত্বে হুনুমান বাহিনী ও যথেষ্ট সজাগ রয়েছে এবং প্রত্যন্ত গ্রামে গিয়ে গিয়ে প্রার্থী হয়ে প্রচার চালাচ্ছেন। তার বক্তব্য হনুমান বাহিনী ছিল বলেই মা সীতা ঘরে ফিরে ছিল এবারও হনুমান বাহিনী মা সীতা কে ঘরে তুলবে। তবে তিনি বলেন ঘরের মালিক কখনোই বিভীষণ কে হতে দেবেন না।

 তিনি আরো বলেন অযোধ্যার মালিক যাকে করা হবে সে যাতে ঘরের মানুষের দুঃখ বেদনা বুঝে। তার মতে রায়গঞ্জ লোকসভা কেন্দ্রে এবার যে চারটি দলের প্রার্থীরা  দার হয়েছেন তারমধ্যে দলীয় প্রার্থী দেবশ্রী চৌধুরী যথেষ্ট সুযোগ্য এ নিয়ে কোন সন্দেহ নেই তাই তার বক্তব্য এবার তিনি জিতবে ন  ই। রাজবংশী সম্প্রদায় থেকে একটা আওয়াজ উঠেছিল যে এবার তাদের দাবি কে প্রাধান্য দিয়ে তাদের মধ্য থেকে দলীয় প্রার্থী করা হোক এবার লোকসভা নির্বাচনে রায়গঞ্জ এ এই প্রশ্নের উত্তরে তিনি বলেন যে কোন সমাজে যেকোনো মানুষের মধ্যে একটা সুপ্তবাসনা থাকতেই পারে বড় কিছু হওয়ার বা বড় কোন জায়গায় যাওয়ার কিন্তু সেটা সবসময় হবেই এমন কেউ গ্যারেন্টি দিতে পারে না। তাই দল যাকে যোগ্য মনে করেছে তাকেই প্রার্থী করেছে।

 তিনি বলেন রায়গঞ্জ লোকসভার মধ্যে ৩৯ শতাংশ এর মত রাজবংশী সম্প্রদায়ের মানুষ রয়েছে তার মধ্যে থেকে ৩৪ শতাংশ ভোট পেয়ে দলীয় প্রার্থী এবার জিতবে। এই নিয়ে তার কোন সন্দেহ নেই। তিনি বলেন কত ২০১৪  সালে যখন লোকসভা নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল তখন এই জেলায় কোথাও কোন জনপ্রতিনিধি ছিল না বিজেপি র। কিন্তু এবার যখন লোকসভা ভোট চলছে তখন বিভিন্ন জায়গায়  বিজেপির বহু জনপ্রতিনিধি গ্রাম পঞ্চায়েত স্তর থেকে জেলা পরিষদ পর্যন্ত বিরাজ করছে।

 তাই এবার তিনি ওভার কনফিডেন্স দলীয় প্রার্থী জিতবে নি তিনি বলেন এবারে মূলত বি জে পি গ্রাম থেকে শহরে এই রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের অন্তর্গত কালিয়াগঞ্জ এর বিভিন্ন জায়গায় সাধারণ মানুষকে বোঝাচ্ছে যে রায়গঞ্জে এইমস হাসপাতাল একদিকে যেমন না হওয়ার জন্য দায়ী এখানকার বামফ্রন্ট এবং তৃণমূল কংগ্রেস। তেমনই এই জেলায় কোন কল কারখানা না হওয়ার জন্য  সিপিএমের সাংসদ মোহাম্মদ সেলিম ও দায়ী । আজও এখানে কৃষকদের সেচের ব্যবস্থা ঠিকঠাক ভাবে গড়ে তুলতে পারিনি না তৃণমূলের সরকার না এখানকার সাংসদ। তাই সাধারণ মানুষরা এবার এই কেন্দ্রে নতুন মুখ হিসাবে বিজেপি প্রার্থী কে জয়ী করবেন বলে তা দীর্ঘ বিশ্বাস।

7 thoughts on “প্রার্থী যেই হোক না কেন এবারে মানুষ ভোট দেবে বিজেপির নরেন্দ্র মোদিকে দেখে একথা বলেন কালিয়াগঞ্জ বিধানসভায় বিজেপির সংযোজক বিজেপি নেতা রূপক রায়।

  1. Ethidox Hyclate Delayed- Release Tablets, 150 mg are white, rectangular, dual scored tablets containing yellow pellets and debossed with D I I on one face and plain on the other. doxycycline treats aeruginosa was the most frequent co- pathogen in our study, it should be considered that piperacillin- tazobactam, cefepime and carbapenems can be useless anti- Pseudomonas agents in an infection, where S.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *