July 20, 2024

বিরল প্রেমের নজির প্রেমিকাকে কল গার্ল বলে রেট চার্ট ফেসবুকে শোকে আত্মঘাতি প্রেমিকা।

1 min read

নিজস্ব প্রতিনিধি : পৃথিবীর বিরল থেকে বিরলতম প্রেম ।এ কেমন প্রেমিক ! যে ফেসবুকে নিজের প্রোফাইলে প্রেমিকার ছবি দিয়ে রেট চার্ট লিখে বিজ্ঞাপন দিয়েছেন। লিখেছে অশ্রাব্য গালিগালাজ। এখানেই ক্ষ্রান্ত হয়নি প্রমিকাকে বেশ্যা বলতেও দ্বিধা করেনি প্রেমিক। তার উপর জুটেছে পরিচিতদের মন্তব্য। সহ্য করতে না পেরে শেষমেশ আত্মহত্যার পথকেই নিরাপদ মনে করল প্রেমিকা। ঘটনাটি ঘটেছে হাওড়া গ্রামীণ জগৎবল্লভপুর থানা এলাকার নালিকুল এলাকায়।  গুণধর প্রেমিকের নাম অভিজিৎ ঢালি। বাড়ি আমতায়। অভিজিৎ-এর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে দ্বাদশ শ্রেণীর ওই ছাত্রী। সবকিছু ঠিকঠাক ছিল। প্রেমের আড়ালে অভিজিৎ দেখাও করেছিল। তার পর মেয়েটির সঙ্গে সম্পর্কের ছন্দপতন ঘটে যায়। সম্পর্ক তলানিতে পৌঁছাতে শুরু করে। রাগে, ক্রোধে ক্ষ্রীপ্ত হয়ে ওঠে অভিজিৎ। সম্পর্ক টিকিয়ে রাখতে শেষমেশ অন্য পথ নেয়। হাতিয়ার করে নেয় সোশ্যাল মিডিয়াকে। ফেসবুকে প্রেমিকাকে কল গার্ল বলে বিজ্ঞাপন দিয়ে দেয়। মোবাইল নাম্বার দিয়ে রেট লিখে দেওয়া হয়।  তারপর ! তার পর ঘটনার কথা বন্ধুদের কাছ থেকে জানতে পারে ওই স্কুল ছাত্রী প্রেমিকা। শোকে অপমানে জর্জরিত হতে শুরু করে। নিজেকে শেষ করে দেওয়াটাই পাথেয় করে নেয়।স্থানীয় সূত্রে জানা গেছে, কিশোরীর সঙ্গে বেশকিছুদিন প্রেমের সম্পর্ক গড়ে ওঠে অভিজিতের। ফোনের নাম্বার আদান প্রদান হয়। দেখাও করেছিল ওরা। তবে ইদানীং ফোনে বিরক্ত করা শুরু করে অভিজিৎ। সম্পর্ক টিকিয়ে রাখতে পারবে না বলে দিতেই জানশূন্য হয়ে পরে প্রেমিক অভিজিৎ। কিশোরীর ছবি ফেসবুকে দিয়ে শুরু হয় বদলা নেওয়ার চেষ্টা। কল গার্ল বলে পরিচিয় দেয়। মোবাইল &#24
72;াম্বার দিয়ে ঘন্টায় রেট ২০০০ টাকা লিখে বিজ্ঞাপন দেয়। শেষ পোস্টে বেশ্যা বলতেও দ্বিধা করেনি। আত্মহত্যা করে ওই কিশোরী ছাত্রী। থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিজিৎ ও তার বন্ধুকে আটক করেছে পুলিশ।কিশোরীর বাবার অভিযোগ, মেয়েকে বিরক্ত করতে থাকত ওই অভিজিৎ। এমনকি আজেবাজে কোথাও বলত। ফেসবুকে মেয়ের ছবি দিয়ে অশালীন ভাষা লিখে দেয়। পড়াশোনা করা মেয়ে এসব সহ্য করতে পারেনি। অপমানিত হয়ে সোমবার রাতে আত্মঘাতী হয়। এলাকাজুড়ে শোকের পরিবেশ। এমন একটা ফুটফুটে মেয়ের মৃত্যু অনেকেই মেনে নিতে পারেনি। সকলেই চাইছে অভিজিতের কঠিন সাজা হোক।
এমনটা হবে হয়ত ভাবতে পারেনি দ্বাদশ শ্রেণীর ওই মেধাবী কিশোরী। আত্মহত্যা করে প্রেমিকের অশালীন মন্তব্যের নির্বাক উত্তর দিয়ে গেল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *