April 21, 2024

ভাইস চেয়ারম্যানের প্রভাব খাটিয়ে পৌর সভার প্ল্যান ছাড়াই অবৈধ নির্মাণের অভিযোগ বিজেপির কমিশনারের

1 min read

ভাইস চেয়ারম্যানের প্রভাব খাটিয়ে পৌর সভার প্ল্যান ছাড়াই অবৈধ নির্মাণের অভিযোগ বিজেপির কমিশনারের

কালিয়াগঞ্জ ২০জুলাই: উত্তর দিনাজপুর জেলারকালিয়াগঞ্জ পৌর সভায় ভাইস চেয়ারম্যানের প্রভাব খাটিয়ে ১৩নম্বর ওয়ার্ডে অবৈধ ভাবে বাড়ি বানানোর অভিযোগ আনলেন কালিয়াগঞ্জ পৌর সভার ভাইস চেয়ারম্যান ঈশ্বর রজকের বিরুদ্ধে বিজেপির কাউন্সিলর গৌরাঙ্গ দাস। বুধবার এক সাক্ষাৎকারে উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ পৌর সভার ১০নম্বর ওয়ার্ডের কাউন্সিলর গৌরাঙ্গ দাস এক বিস্ফোরক মন্তব্য করে বললেন যারা আইনের রক্ষ্ক তারাই যদি আইনের ভক্ষক হয় তা কোন ভাবেই মানা যায়না।কাউন্সিলর গৌরাঙ্গ দাস বলেন একজন পৌর সভার দায়িত্বশীল ভাইস চেয়ারম্যানের পদে থেকেও কি ভাবে পৌর সভার কোন অনুমোদন ছাড়াই তিনতলা ভীত করে বাড়ি শুরু করতে পারে?

কালিয়াগঞ্জ পৌর সভার পৌর পিতা কি ভাবে এটা মেনে নেন গৌরাঙ্গ বাবু কোন ভাবেই বুঝতে পারছেন না।কাউন্সিলর তথা বি জেপির কালিয়াগঞ্জ শহর মণ্ডল সভাপতি গৌরাঙ্গ দাস বলেন অবিলম্বে এই কাজ বন্ধ করা হোক ।

গৌরাঙ্গ দাস বলেন ভাইস চেয়ারম্যান ঈশ্বর রজক তার ভাইস চেয়ারম্যানের প্রভাব খাটিয়ে ১৩ নম্বর ওয়ার্ডের তার জমির চতুর্দিকে যে চার ফিট করে জমি ছাড়তে হয় সেটা না করে পার্শ্ববর্তী প্রতিবেশীর ঘরের পাশ দিয়ে তার ঘরের কাজ শুরু করে দেন।গৌরাঙ্গ দাস বলেন অবিলমবে কাজ বন্ধ করে তদন্তের নির্দেশ দেওয়া হোক। যদি তা না করা হয় তাহলে খুব শীগ্রই বিজেপি এর বিরুদ্ধে পথে নামার হুমকি দেন।যদিও কালিয়াগঞ্জ পৌর সভার চেয়ারম্যান এবং ভাইস চেয়ারম্যান যথাক্রমে রাম নিবাস সাহা এবং ঈশ্বর রজকের সাথে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *