October 25, 2024

করনদীঘি পুলিশের বড়সড় সাফল্য, টুঙ্গিদিঘির বজরং সর্ষের মিলে হানা দিয়ে উদ্ধার করলো ভেজাল সর্ষের তেল

1 min read

করনদীঘি পুলিশের বড়সড় সাফল্য, টুঙ্গিদিঘির বজরং সর্ষের মিলে হানা দিয়ে উদ্ধার করলো ভেজাল সর্ষের তেল

প্রদীপ সিনহা করমদিঘী-(উত্তর দিনাজপুর)-বৃহস্পতিবার উওর দিনাজপুর জেলার করণদিঘী থানার পুলিশ টুঙ্গিদিঘীর ৩৪ নম্বর জাতীয় সড়কে পাশে বজরং সরষের মিলের গোডাউন থেকে প্রচুর পরিমান ভেজাল সর্ষের তেল বাজেয়াপ্ত করলো। পুলিশ সূত্রে জানা যায় গোপন সুত্রে খবর পেয়ে বৃহস্পতিবার টুঙ্গিদিঘীর ওই ভেজাল তেলের গোডাউনে হানা দিয়ে পুলিশ তেলের মিল মালিক কিষান লাল আগরওয়াল ও তেলের ট্যাঙ্কার সহ চালককে গ্রেপ্তার করে।

সর্ষের তেলের মিলের মালিকের বিরুদ্ধে অভিযোগ তিনি নাকি বীরভূম থেকে ট্যাঙ্কার ভর্তি ভেজাল তেল নিয়ে এসে তার গোডাউনে নামি দামি তেলের টিনের মধ্যে এসব মিশিয়ে অনেক দিন ধরেই এই ব্যবসা করে আসছে।এই সমস্ত ভেজাল তেলের অধিকাংশই তিনি বিহারের বিভিন্ন স্থানে একটি ভেজাল চক্রের মাধ্যমে বিক্রি করে আসছে।পুলিশগোডাউন

ভিতর থেকে নামি দামি কোম্পানির প্রচুর পরিমাণে খালি তৈলের টিন , তেল নামানোর পাইপ সহ, মেশিন বাজেয়াপ্ত করে করণদিঘী থানার পুলিশ। খাদ্য ও ফুড সেফটি অফিসার সানি রাও, গোডাউন শীল করেন।

করণদিঘী থানার আইসি মলয় মজুমদার, ও ডি এস পি গোবিন্দ সিকদার বলেন, তদন্ত শুরু হয়েছে কিভাবে কোথায় কোথায় এই ভেজাল তেল বিক্রি ও পাচার করা হতো তা জানার চেষ্টা চলছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *