October 23, 2024

জে এন ইউ তে এ ভি ভি পির মদতপুষ্ট গুন্ডা বাহিনীর ছাত্রদের উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে রায়গঞ্জ ও কালিয়াগঞ্জ এ তৃণমূল যুব ও ছাত্র পরিষদের ধিক্কার মিছিল।

1 min read

জে এন ইউ তে এ ভি ভি পির মদতপুষ্ট গুন্ডা বাহিনী ছাত্রদের উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে রায়গঞ্জ ও কালিয়াগঞ্জ এ তৃণমূল যুব ও ছাত্র পরিষদের ধিক্কার মিছিল।

বর্তমানের কথা নিউজ সার্ভিস জে এন ইউ তে এ ভি ভি পির মদতপুষ্ট গুন্ডা বাহিনীর ছাত্রদের উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ শহরে প্রতিবাদ বিক্ষোভ মিছিল করল তৃনমূল ছাত্রপরিষদ।

তৃনমূল ছাত্র পরিষদের জেলা সভাপতি অনুপ করের নেতৃত্বে কয়েকশো ছাত্রছাত্রী প্রতিবাদ মিছিলে অংশ নেন। রায়গঞ্জ স্টেশন সংলগ্ন ময়দান থেকে ছাত্রপরিষদের বিক্ষোভ মিছিল রায়গঞ্জের রাজপথ পরিক্রমা করে রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়ের গেটে গিয়ে শেষ হয়।

 

রায়গঞ্জ বিশ্ববিদ্যালয় গেটের সামনে জে এন ইউ কান্ডের প্রতিবাদে একটি পথসভাও করে তৃনমূল ছাত্রপরিষদ নেতৃত্ব। পথসভায় বক্তব্য রাখেন তৃনমূল ছাত্র পরিষদের জেলা সভাপতি অনুপ কর, তৃনমূল শ্রমিক সংগঠন আইএনটিটিইউসি’ জেলা সভাপতি অরিন্দম সরকার।

তৃনমূল ছাত্র পরিষদের জেলা সভাপতি অনুপ কর বলেন, গতকাল জে এন ইউ এর ঘটনা বিজেপির ছাত্র সংগঠন এ ভি ভি পির ট্রেন্ড। এরা এভাবেই দেশ তথা রাজ্যের কলেজগুলিতে হাঙ্গামা চালাচ্ছে।

 এরই প্রতিবাদে আজকে আমাদের আন্দোলন। আগামীতে বৃহত্তর আন্দোলনে নামার হুমকি দেয় তৃনমূল ছাত্র পরিষদ। অন্যদিকে উত্তর দিনাজপুর জেলার তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি গৌতম পাল বলেনজে এন ইউ ক্যাম্পাসে মুখ ঢাকা দুষ্কৃতিদের তাণ্ডবের প্রতিবাদে

আজ রায়গঞ্জ বাস স্ট্যান্ড থেকে রায়গঞ্জ ইনভারসিটি মোড় পর্যন্ত একটি মিছিল করে যুব তৃণমূল কংগ্রেস ও তৃণমূল ছাত্র পরিষদ। এই মিছিলে প্রচুর যুব কর্মীরা অংশগ্রহণ করে।তিনি বলেন বিজেপির এই ন্যাক্কারজনক ঘটনার প্রতিবাদে তারা আজ বাধ্য হয়েছেন রাজপথে প্রতিবাদ জানাতে। অন্যদিকে কালিয়াগঞ্জ একই রকম ভাবে ধিক্কার মিছিল করে কালিয়াগঞ্জ তৃনমূল ছাত্র পরিষদের সভাপতি রাজা ঘোষের নেতৃত্বে তৃণমূল ছাত্র পরিষদ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *