October 21, 2024

কালিয়াগঞ্জের ধনকোলের গন ধর্ষণকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে থানার সামনে বিজেপির মহিলা মোর্চার অবস্থান বিক্ষোভ

1 min read

কালিয়াগঞ্জের ধনকোলের গন ধর্ষণকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে থানার সামনে বিজেপির মহিলা মোর্চার অবস্থান বিক্ষোভ

তপন চক্রবর্তী-উত্তর দিনাজপুর-যেখানে তৃনমূলের শাসন, সেখানেই হচ্ছে গনধর্ষন। শনিবার কালিয়াগঞ্জের থানার সামনে বিজেপির মহিলা মোর্চার এক অবস্থান বিক্ষোভ কর্মসূচির মঞ্চে এমনি অভিযোগ করেন বিজেপির জেলা সভাপতি বিশ্বজিত লাহিড়ী। বর্ষবরণের ১লা জানুয়ারী রাতে কালিয়াগঞ্জ শহরের হরিহরপুরে গৃহবধূ গনধর্ষন কান্ডের প্রতিবাদে এদিন বিকেলে থানার সামনে অবস্থান বিক্ষোভ কর্মসূচী পালন করে বিজেপির মহিলা মোর্চা।

সেই মঞ্চে হাজির হয়ে বিজেপির জেলা সভাপতি তোপ দাগলেন শাসকদলের বিরুদ্ধে।তিনি বলেন কালিয়াগঞ্জে এমন ধরনের গণধর্ষণের ঘটনা শোনা যায়নি কোনদিন এর পূর্বে। এমন ঘটনা কালিয়াগঞ্জ বাসী কোন দিন দেখেনি শোনেনি। অথচ যেই তৃনমূলের এমএলএ জয়ী হয়েছে কালিয়াগঞ্জে তেমনি দক্ষিণবঙ্গের ধর্ষন কালচার কালিয়াগঞ্জের মাটিতে আমদানি হতে শুরু করে দিল। এই গনধর্ষন মামলায় যুক্তরা সকলেই তৃনমূলের, দাবি বিজেপি জেলা সভাপতির।


এদিন কালিয়াগঞ্জ থানার সামনে বিক্ষোভের মাঝেবিজেপির জেলা সভাপতি নির্যাতিতার বাড়িতে যান। সমবেদনা জানিয়ে সুবিচার পাইয়ে দিতে বিজেপি পাশে থাকবে আশ্বাস দেন। এদিন কালিয়াগঞ্জ থানার সামনে অবস্হান বিক্ষোভে নেতৃত্ব দেন বিজেপি মহিলা মোর্চার জেলা সভানেত্রী দোলা মোদক।

মঞ্চে ছিলেন বিজেপির কালিয়াগঞ্জ শহর সভাপতি ভবানীচরন সিংহ, যুবমোর্চার জেলা সভাপতি ভক্ত কুমার রায়, গৌরাঙ্গ দাস প্রমুখ।অপরদিকে বিজেপি জেলা সভাপতির অভিযোগ প্রসঙ্গে কালিয়াগঞ্জের তৃনমূল বিধায়ক তপন দেবসিংহ বলেন এসব কথা পাগলের প্রলাপ। দুস্কৃতির পরিচয় সে দুস্কৃতি, তার কোন রঙ হয়না। একটি মেয়ে নির্যাতনের শিকার হয়েছে। আমরা তার পাশে দাড়িয়ে আইনি সহযোগীতা ও আর্থিক সহযোগীতা করছি। কিন্তু বিজেপি নির্যাতিতার পাশে না দাড়িয়ে তাকে নিয়ে রাজনীতি করছে।

এটাই ফারাক আমাদের সাথে বিজেপির।বিজেপির সভাপতির এই ধরনের বক্তব্য সম্পর্কে বলতে গিয়ে বিধায়ক তপন দেব সিংহ বলেন আসলে বিজেপির সভাপতির ম্যচিও রিটির বড়ই অভাব।আসলে বয়স কম তাই দুমদাম করে যা খুশি বলে দিচ্ছে বাহবা পাবার জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *