October 26, 2024

সন্ত্রাসের বিরুদ্ধে নারিরা একত্রিত হয়ে অস্ত্র সস্ত্র না নিয়ে ঝাটা,কুলা নিয়ে দারাবে নারিরা এবারের ত্রিশস্তর পঞ্চায়েতি ভোট সন্ত্রাস মোকাবিলায়

1 min read
তপন চক্রবর্তীঃ- রাজ্যে যেভাবে শাসক দল সন্ত্রাস চালাচ্ছে যেখানে দাঁড়িয়ে সেই সন্ত্রাসের বিরুদ্ধে  নারিরা  একত্রিত হয়ে অস্ত্র সস্ত্র না নিয়ে ঝাটা,কুলা নিয়ে দারাবে নারিরা এবারের ত্রিশস্তর পঞ্চায়েতি ভোট সন্ত্রাস মোকাবিলায় । হাতে যে আর সময় নাই বল্লেই চলে কারন আগামী ১৪ মে রাজ্যে হতে চলেছে ত্রিশস্তর পঞ্চায়েতি ভোট।  ডান কি বাম প্রতিটি রাজনৈতিক দলের নেতা কর্মিরা নিজ নিজ দলীয় পার্থিদের সমর্থনে রাত দিন এক করে জোর কদমে নির্বাচনী প্রচারের ব্যস্ত।   রাজ্যের শাসক দল তৃনমূল কংগ্রেস রাজ্যে উন্নয়ন ও বিজেপির সাম্প্রদায়িকতাকে হাতিয়ার করে প্রার্থিরা ভোট চাই যাচ্ছেন ভোটারদের বাড়ি বাড়ি। তেমনি ভারতীয় জনতা পার্টি প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদীর দেশ জুড়ে চালু করা উন্নয়ন মূলক কর্মসূচী ও  রাজ্যে তৃনমূলের সন্ত্রাসকে হাতিয়ার করে নিজ নিজ এলাকায় ভোটারদের কাছে গিয়ে ভোট চাইছেন বিজেপি। এমনি ছবি ধরা পড়লো আমাদের ক্যামেরায়, উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জের উত্তর শিবপুর এলাকায় বিজেপি কর্মি ও নেতারা বিজেপির এদিন  ১৯ নং জেলা পরিষদের পার্থি সবিতা সরকার, ৬ নং পঞ্চায়েত সমিতির পার্থি বসুমতি দেবসর্মা,ও গ্রাম পঞ্চায়েতের লক্ষ্মীরাম টুডুর সাথে নিয়ে প্রচার চালাচ্ছে জোর কদমে প্রখর রদ্রুকে উপেক্ষা করে। তাদের সাথে ছিলেন বিজেপি মহিলা মোর্চার রাজ্যের সহ সভানেত্রী দোলা মোদক, বিজেপি নেতা প্রদীন সরকার ও গৌরাঙ্গ দাস এবং  কালিয়াগঞ্জ শহর বিজেপি মোর্চার সভাপতি রানা প্রতাপ ঘোষ সহ আরো অনেকে।  
 বিজেপি নেতা প্রদীন সরকার জানান আগামী ১৪ মে তৃনমূলের সন্ত্রাসের যোগ্য যবাব দিবে সাধারন ভোটাররা। সাধারন মানূষ বুঝে গেছে দেশের সাথে এই পশ্চিমবঙ্গের উন্নয়ন করতে হলে ভারতীয় জনতা দলের প্রয়জন । তারা যখন তাদের প্রার্থিদের সমর্থনে ভোটারদের বাড়ি বাড়ি যাচ্ছেন তারা সেভাবে সারা পাচ্ছেন তাতে তারা আশাবাদি এবারের পঞ্চায়েতি ভটে ভারতীয় জনতা পার্টি জয়ী হবেই।
বিজেপি মহিলা মোর্চার রাজ্যের সহ সভানেত্রী দোলা মোদক, বলেন নারী শক্তি মহা শক্তি,নারিরা যেমন সংসার সামলাতে পারে নেমনী দূর্গা কিংবা কালির রুপ নিতে পারে। আর রাজ্যে যেভাবে শাসক দল সন্ত্রাস চালাচ্ছে যেখানে দাঁড়িয়ে নারিরা অস্ত্র সস্ত্র না নিয়ে সন্ত্রাসের বিরুদ্ধে ঝাটা,কুলা নিয়ে দারাবে । কারন এবারে গ্রাম থেকে গ্রামাঞ্চলের সাধারন মানুষ ভারতীয় জনতা দলের পার্থিদের পাশে আছে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *