October 24, 2024

রাধিকাপুর_কলকাতা এক্সপ্রেসের সমস্ত কোচ এল এইচ বি কোচে রূপান্তর হওয়ার খবরে উত্তর দিনাজপুর জেলার রেল যাত্রীরা খুশি

1 min read

রাধিকাপুর_কলকাতা এক্সপ্রেসের সমস্ত কোচ এল এইচ বি কোচে রূপান্তর হওয়ার খবরে উত্তর দিনাজপুর জেলার রেল যাত্রীরা খুশি

তপন চক্রবর্তী,কালিয়াগঞ্জ,১৭ জানুয়ারি:উত্তর দিনাজপুর জেলার রাধিকাপুর_কলকাতা এক্সপ্রেস(১৩১৪৫/১৩১৪৬)ট্রেনটির সমস্ত কোচ আগামী ১৯ জানুয়ারি থেকে এল এইচ বি কোচে রূপান্তর হবার খবরে জেলার মানুষের মধ্যে খুশির বন্যা বইছে। গত ১৬/১/২০২৪ ইস্টার্ন রেলের এক বিজ্ঞপ্তিতে ডেপুটি চিফ ম্যানেজার শিয়ালদা রওশন কুমার জানান আগামী ১৯ জানুয়ারি চিৎপুর কলকাতা স্টেশন থেকে ২০ টি এল এইচ বি কোচ নিয়ে সাধারণত রাজধানী এক্সপ্রেস লাল রঙের থাকে সেই কোচ রাধিকাপুরের উদ্দেশ্যে রওনা দিবে। এখন থেকে নিয়মিত চলবে এই রুটে এল এইচ বি কোচের রাধিকা পুর_কলকাতা এক্সপ্রেস।

এ ব্যাপারে কালিয়াগঞ্জ রেল স্টেশনের স্টেশন ম্যানেজার পঙ্কজ কুমার বলেন কালিয়া গঞ্জ স্টেশনে ডিভিশনাল ম্যানেজার ইস্টার্ন রেল শিয়ালদা থেকে এই নির্দেশ ইতিমধ্যেই চলে এসেছে বলে জানান।পঙ্কজ কুমার বলেন এল এইচ বি কোচের দাবি এই এলাকার যাত্রীদের দীর্ঘদিনের ছিল।তিনি বলে সেই দাবি আগামী ১৯ জানুয়ারি থেকে পুরন হতে যাচ্ছে বলে তিনি জানান। কালিয়াগঞ্জ রেল রুপায়ন ও উন্নয়ন কমিটির সভাপতি সুনীল সাহা বলেন আমরা এল এইচ বি কোচের দাবি দীর্ঘদিন ধরে জানিয়ে আসছিলাম।সেই দাবি পূর্ন করার জন্য কালিয়াগঞ্জ রেল রুপায়ন ও উন্নয়ন কমিটির পক্ষ থেকে রেল দপ্তরকে অসংখ্য ধন্যবাদ জানিয়েছেন। লায়ন্স ক্লাবের প্রাক্তন গভর্নর তথা কালিয়াগঞ্জের বিশিষ্ট সমাজসেবী সুরেশ সারাফ বলেন রাধিকাপুর_কলকাতা এক্সপ্রেসে এল এইচ বি কোচ চালু হচ্ছে জেনে ভীষন খুশী হলাম। রেল মন্ত্রীকে অসংখ্য ধন্যবাদ।

1 thought on “রাধিকাপুর_কলকাতা এক্সপ্রেসের সমস্ত কোচ এল এইচ বি কোচে রূপান্তর হওয়ার খবরে উত্তর দিনাজপুর জেলার রেল যাত্রীরা খুশি

  1. Hmm it seems like your site ate my first comment (it
    was super long) so I guess I’ll just sum it up what I had written and say, I’m thoroughly enjoying your blog.

    I as well am an aspiring blog blogger but I’m still new to everything.
    Do you have any recommendations for first-time blog writers?
    I’d certainly appreciate it.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *