October 24, 2024

আঁধার কার্ড ভোটার কার্ড থাকলেও করনদীঘির মানুষদের আজও সৌচাগার মেলেনি কেন রাজ্যের মুখ্যমন্ত্রীকে জবাব দিতে হবে_দেবশ্রী

1 min read

আঁধার কার্ড ভোটার কার্ড থাকলেও করনদীঘির মানুষদের আজও সৌচাগার মেলেনি কেন রাজ্যের মুখ্যমন্ত্রীকে জবাব দিতে হবে_দেবশ্রী

তপন চক্রবর্তী,কালিয়াগঞ্জ,২৯ সেপ্টেম্বর:পশ্চিমবঙ্গের মানুষদের শৌচাগার নির্মাণের জন্য অর্থ বরাদ্দ করলেও উত্তর দিনাজপুর জেলার করন দীঘির দুঃস্থ মানুষেরা আজও কেন শৌচাগার নির্মাণ করতে পারেনি বাড়িতে তার জবাব রাজ্যের মুখ্যমন্ত্রী দিতে হবে বলে আজ শুক্রবার করন দীঘির বিভিন্ন এলাকার বাড়িতে গিয়ে শৌচাগার দেখতে না পেয়ে রায়গঞ্জের সাংসদ দেবশ্রী চৌধুরী অবাক হয়ে যান।

 

দেবশ্রী চৌধুরী বলেন পশ্চিমবাংলায় যেকোন প্রকল্পের অর্থ দিলে সেই অর্থ তৃণমূলের দলীয় কাজে ব্যাবহার হয়ে থাকে। করনদীঘি তার উজ্বল দৃষ্টান্ত। তিনি বলেন দেশের প্রধানমন্ত্রী যেখানে বলেছেন ভারতবর্ষের সর্বত্র একশো শতাংশ বাড়িতে শৌচাগার করতেই হবে।সেখানে করনদীঘির হাটখোলার বিহারী বস্তিএলাকায় কোন বাড়িতে আজও শৌচাগার করে দেওয়া হয়নি? সামান্য সামান্য টাকা দিয়ে মুখ বুজিয়ে রাখার ব্যাবস্থা করেছে এখানকার প্রশাসনের কর্মকর্তারা? দেবশ্রী চৌধরী বলেন তিনি উত্তর দিনাজপুর জেলা পরিষদের নূতন সভাধিপতি কে এই ব্যাপারে দৃষ্টি দিয়ে শৌচাগার নির্মাণের ব্যাবস্থা করবার জন্য অনুরোধ করেন।অবিলম্বে এদের ব্যাবস্থা না করা হলে করণ দীঘিতে ব্যাপক আন্দোলনের সামিল হবেন বলে রায়গঞ্জের সাংসদ দেবশ্রী চৌধরী বলেন। তিনি প্রধান মন্ত্রীর দপ্তরে একটি লিখিত অভিযোগ করবেন বলেও জানান।গ্রাম বাসীরা সাংসদ দেবশ্রী চৌধরী কে বলেন তারা বাধ্য হয়ে লজ্জা সরম ত্যাগ করে মাঠে যেতে হাছে।

 

1 thought on “আঁধার কার্ড ভোটার কার্ড থাকলেও করনদীঘির মানুষদের আজও সৌচাগার মেলেনি কেন রাজ্যের মুখ্যমন্ত্রীকে জবাব দিতে হবে_দেবশ্রী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *