October 25, 2024

কালিয়াগঞ্জ শহরে ছট পূজায় শ্রীমতী নদীতে দুর্ঘটনা এড়াতে পৌর পিতা স্পীড বোট ও ডুব রীর আগাম ব্যবস্থা করছেন

1 min read

কালিয়াগঞ্জ শহরে ছট পূজায় শ্রীমতী নদীতে দুর্ঘটনা এড়াতে পৌর পিতা স্পীড বোট ও ডুব রীর আগাম ব্যবস্থা করছেন

তপন চক্রবর্তী,কালিয়াগঞ্জ ৭ অক্টোবর: কালিয়াগঞ্জ শহরের শ্রীমতী নদীতে ছট পূজার দুর্ঘটনা এড়াতে কালিয়াগঞ্জ পৌর সভার পৌর পিতা রাম নিবাস সাহা আগে ভাগেই সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে প্রশাসনের নিকট বেশ কিছুদিন আগেই স্পীড বোট এবং ডুমুরির ব্যবস্থা করে রাখলেন। শুক্রবার কালিয়াগঞ্জ পৌর সভার পৌর পিতা কালিয়াগঞ্জ শ্রীমতী নদীতে এবং মুষাহর পাড়ার পুকুরে ছট পূজার ঘাট পরিদর্শন করতে গিয়ে তিনি এই কথা বলেন।তিনি বলেন নুতন পৌর পিতা হিসাবে তার অনেক কিছুই জানা সম্ভব নয়।

তাই তিনি ছট পূজায় কোন রকম অসুবিধা ভক্ত দের না হয় তার জন্য রাস্তা ঘাট গুলোর সংস্কারের সিদ্ধান্ত পৌর সভা থেকে নেওয়া হয়েছে। পৌর পিতা রাম নিবাস সাহা বলেন তিনি আজকে পৌর সভার বিভিন্ন দলের কমিশনারদের নিয়েই ঘাট গুলি পরিদর্শনে বেরিয়ে পড়েছেন।সাথে কালিয়াগঞ্জ পৌর সভার বর্ষিয়ান তৃণমূল কমিশনার বসন্ত রায়ও উপস্থিত ছিলেন বলে জানান।

 

পৌর পিতা রাম নিবাস সাহা বলেন কালিয়াগঞ্জ পৌর সভার অধীনে যে সমস্ত পুকুরে ছট পূজা হয় সেই সব পুকুরের ঘাটে যাতে কোন রকম অসুবিধা না হয় সে ব্যাপারেও তিনি দৃষ্টি দেবেন বলে জানান। শ্রীমতী নদীতে যাতে কোন রকম অপরিচ্ছন্নতা না থাকে সে ব্যাপারে তিনি নিশ্চিত সেই কারনে তিনি সবার সহযোগিতা চেয়ে বলেন কালিয়াগঞ্জ আমাদের সবার।

 

আপনারা যত সহযোগিতা করবেন কালিয়াগঞ্জ সার্বিক উন্নয়ন ততটাই ঘটবে বলে তিনি মনে করেন। পৌর পিতা রাম নিবাস সাহা বলেন কালিয়াগঞ্জ শ্রীমতী নদীতে বিশাল ভীড় প্রতিবছরই হয়ে থাকে। দুর্ঘটনা বলে কখনো আসেনা। তাই আমাদের পরিষেবা দেবার জন্য সর্বদা তৈরি থাকতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *