June 20, 2024

কালিয়াগঞ্জের এক নম্বর ওয়ার্ডের কমিশনার সোমা চৌধুরী দেব সম্বর্ধনা দিলেন শিক্ষকদের

1 min read

কালিয়াগঞ্জের এক নম্বর ওয়ার্ডের কমিশনার সোমা চৌধুরী দেব সম্বর্ধনা দিলেন শিক্ষকদের

তন্ময় চক্রবর্তী  সারা দেশের সঙ্গে তাল মিলিয়ে আজ যথাযথভাবে শিক্ষক দিবস পালন করা হলো সারা পশ্চিমবঙ্গে। একদিকে যখন কলকাতাতে চিন্তা নায়ক স্বামী বিবেকানন্দের দেখানো পথ অনুসরণ করে কলেজে নীতি শিক্ষার ক্লাস চালু করা নির্দেশ দিলেন  মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

ঠিক সেই সময় উত্তর দিনাজপুর জেলার তৃণমূল কংগ্রেস পরিচালিত কালিয়াগঞ্জ পৌরসভার এক নম্বর ওয়ার্ডের কমিশনার সোমা চৌধুরী দেব এবং তৃণমূল কংগ্রেসের এক নম্বর ওয়ার্ডের ওয়ার্ড সভাপতি বিজন দেব এক অভিনব উদ্যোগ নিয়ে ওয়ার্ড এর ৪৫ জন অবসরপ্রাপ্ত শিক্ষক শিক্ষিকাদের আজ তাদের যথাযথ সম্মান দিয়ে তাদের আশীর্বাদ নিলেন।

এক সাক্ষাৎকারে এক নম্বর ওয়ার্ডের ওয়ার্ড সভাপতি তৃণমূলের বিজন দেব বলেন সর্বপল্লী ডঃ রাধাকৃষ্ণন এর জন্মদিন সারা দেশ জুড়ে শিক্ষক দিবস হিসেবে পালন করা হয় প্রতিবছর। শিক্ষক জাতির মেরুদন্ড। তাই দেশের মহান শিক্ষক নেতা সর্বপল্লী ডক্টর রাধাকৃষ্ণানের আদর্শে অনুপ্রাণিত হয়ে এই দিনে তারা সেই সমস্ত শিক্ষক যারা জাতির কাছে এবং সমাজের কাছে আদর্শবান তাদের বাড়িতে গিয়ে পুষ্পস্তবক দিয়ে উত্তরীয় পরিয়ে এবং কলম দিয়ে মিষ্টি মুখ করিয়ে তাদের যথাযথ সম্মান দিলেন  আজ।

তিনি বলেন আজকের দিনে এই সমস্ত শিক্ষকদের পাশে দাঁড়িয়ে তারা যে সম্মান দিতে পারলেন তাতে তারা নিজেদের গর্বিত বলে মনে করছেন। বিজন দেবের সঙ্গে সম্বর্ধনা দেন শিক্ষকদের এক নম্বর ওয়ার্ডের কমিশনার সোমা চৌধুরী দেব। এদিকে এই সম্বর্ধনা পেয়ে শিক্ষকরা ভীষণ খুশি বলে জানা যায়।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর..