October 26, 2024

পুরো বর্ষাকালে রাস্তার মাঝে জমে আছে এক হাঁটু জল কোথায় জানেন কি ?

1 min read
মুতাহার কামাল , চোপড়া :– পুরো বর্ষাকালে রাস্তার মাঝে জমে আছে এক হাঁটু জল একটু বৃষ্টি হলেই তা উঠে আসে কোমরের উপরে ।6 নম্বর অঞ্চল ঘিণীগাঁও দক্ষিণ হাজারবিঘা গ্রামে যাতায়াতের জন্য একেবারেই অযোগ্য হয়ে পড়েছে রাস্তাটি,জলে মগ্ন পাড়ায় বেশ কয়েকটি বাড়ির  সহ আই সি ডি এস স্কুল।
পুরো এক মাস ধরে এই রাস্তার জমা জলের কারনে, পড়ুয়ারা যেতে পারছে না স্কুলে।বন্ধ রয়েছে গাড়ি চলাচল কোন মোটরসাইকেল যেতে পারছে না এই জলের জন্য।সবদিক থেকেই সমস্যায় পড়তে হচ্ছে গ্রামবাসীদের ।গ্রামবাসীরা যানিয়েছে কিছুদিন আগে এই গ্রামের এক অসুস্থ ব্যক্তিকে হাসপাতালে নেওয়ার জন্য এম্বুলেন্স কে ফোন করা হয়,এই জমাট জলের জন্য অ্যাম্বুলেন্স আসতে পারেনি গ্রামের ভিতর, তাই বাধ্য হয়ে ফেরত যেতে হয়েছে অ্যাম্বুলেন্স কে। 
এমন অনেক রোগীকে তারা হাসপাতালে পৌঁছালে প্রায় দুই কিলোমিটার রাস্ত ঘুরে পৌঁছাতে হয়। গ্রামবাসী এব্রাহিম হক জানান এই জলের জন্য আমরা কোন বিবাহ অনুষ্ঠান অনুষ্ঠিত করতে পারছিনা খুব সমস্যায় পড়েছি কোন মেম্বার-প্রধান আমাদের এই গ্রামের অসুবিধার দিকে নজর দিচ্ছে না।আমাদের এ জমা জলের সমস্যা খুব তাড়াতাড়ি সমাধান না করলে আমরা গ্রামবাসীরা সকলে মিলে মেনরোড অবরোধ করে বিক্ষোভ জানাবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *