October 27, 2024

এই রাজ্যে মহিলারা সুরক্ষিত জানালেন কালিয়াগঞ্জ এর বিধায়ক সৌমেন রায়

1 min read

এই রাজ্যে মহিলারা সুরক্ষিত জানালেন কালিয়াগঞ্জ এর বিধায়ক সৌমেন রায়

শুভ আচার্য যেভাবে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের অনুপ্রেরণায় দিকে দিকে মানুষ বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসের যোগ দিচ্ছে তাতে আগামী দিনে বিজেপির অবশিষ্ট বলে কেউ আর থাকবে না আজ উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ এর কিষান মান্ডিতে ব্লক তৃণমূল কংগ্রেস এর উদ্যোগে আয়োজিত একটি যোগদান মেলায় এমনই মন্তব্য করলেন কালিয়াগঞ্জ এর বিধায়ক সৌমেন রায়। তিনি বলেন রাজ্যের মুখ্যমন্ত্রী কত ১১  বছর ধরে যেভাবে মানুষের পাশে থেকে মানুষের উন্নয়নে কাজ করে চলেছেন তা ব্যতিক্রম শুধু নয় নজিরবিহীন ঘটনা।

 

আর তাই দিকে দিকে বিজেপির কর্মী-সমর্থকেরা তৃণমূল কংগ্রেসের ছাতার তলায় আসছে। আজ এ কিষান মান্ডিতে কালিয়াগঞ্জ ব্লকের বিভিন্ন এলাকার প্রায় ৪০০ জন স্বনির্ভর গোষ্ঠীর মহিলারা যোগদান করেন। বিধায়ক বলেন তৃণমূল কংগ্রেসের সুপ্রিমো তিনি একজন মহিলা এবং রাজ্যের মুখ্যমন্ত্রী তিনি একজন মহিলা।

পশ্চিমবঙ্গের প্রথম মহিলা মুখ্যমন্ত্রী হয়েও যেভাবে ১১বছর ধরে সারা বাংলা জুড়ে যে উন্নয়নের কর্মকান্ড করে চলছেন এবং মহিলাদেরকে সুরক্ষিত রাখছেন তাতে অনুপ্রাণিত হয়ে কালিয়াগঞ্জ এর বিভিন্ন অঞ্চলের স্বনির্ভর গোষ্ঠীর মহিলারা আজকে  তৃণমূল কংগ্রেসের যোগ দিল।

তিনি বলেন কালিয়াগঞ্জ এর বিধানসভার বিভিন্ন প্রান্তের অবশিষ্ট বিজেপি যা থাকবে আমাদের বিশ্বাস তারা বিজেপির সেই ভুল ধারনা বুঝতে পেরে আগামীতে তারাও তৃণমূল কংগ্রেস এ যোগ দিবে। এদিন এই যোগদান কর্মসূচিতে উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক অসীম ঘোষ, তৃণমূল নেতা দধি মোহন দেব শর্মা, ব্লক তৃণমূল সভাপতি নিতাই বৈশ্য এবং তৃণমূল নেত্রী চুমকি চৌধুরী। এদিনের এই যোগদান মেলাকে কেন্দ্র করে মহিলাদের উৎসাহ ছিল চরমে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *