October 27, 2024

পঞ্চায়েত গঠনকে কেন্দ্র করে দুই গোষ্ঠীর সংঘর্ষে মৃত 2 তৃণমূল কর্মীর পরিবারের পাশে দাঁড়ালো এলাকার বিধায়ক

1 min read

পঞ্চায়েত গঠনকে কেন্দ্র করে দুই গোষ্ঠীর সংঘর্ষে মৃত 2 তৃণমূল কর্মীর পরিবারের পাশে দাঁড়ালো এলাকার বিধায়ক

পঞ্চায়েত গঠনকে কেন্দ্র করে দুই গোষ্ঠীর সংঘর্ষে মৃত 2 তৃণমূল কর্মীর পরিবারের পাশে দাঁড়ালো এলাকার বিধায়ক।মানিকচক বিধানসভার বিধায়িকা সাবিত্রী মিত্র পরিবারের হাতে ব্যক্তিগতভাবে আর্থিক সাহায্য তুলে দেয় মঙ্গলবার। আগামী দিনের সব রকম ভাবে পরিবারের পাশে দাঁড়াবে তিনি সেই বার্তা দেন।জানাগেছে ২০১৮ সালে পঞ্চায়েত গঠনকে কেন্দ্র করে মালদা জেলার মানিকচক থানার গোপালপুর পঞ্চায়েত নির্বাচনের সময় তুমুল উত্তেজনা ছড়ায়।

দুই গোষ্ঠীর সংঘর্ষে জেরে তৃণমূল কর্মী আজহার শেখ এবং সালাম শেখ এর মৃত্যু হয়। এই ঘটনার পর দুটি পরিবার দিশেহারা হয়। তবে এ দুটি পরিবারের জন্য তৃণমূল দল বিভিন্ন রকম ব্যবস্থা গ্রহণ করে। এবার এলাকার বিধায়িকা ও তৃণমূল নেতৃত্ব যৌথভাবে আর্থিক সাহায্য করে দুই পরিবারের সদস্যদের।

মঙ্গলবার মৃত দুই তৃণমূল কর্মীর পরিবারের সদস্যদের সাথে দেখা করেন বিধায়িকা সাবিত্রী মিত্র । সমস্ত দিক খোঁজখবর নেন তিনি। উপস্থিত ছিলেন অঞ্চল প্রধান মোস্তাক শেখ,তৃণমূল নেতা মোয়াজ্জেম হোসেন,সুনন্দ মজুমদার সহ অন্যান্যরা।

দুটি পরিবারের সদস্যদের হাতে আর্থিক সহযোগিতার করেন বিধায়িকা সাবিত্রী মিত্র।বিধায়িকা জানান,আমাদের তৃণমূল দুই কর্মী মারা যায় বিগত পঞ্চায়েত নির্বাচনের সময়।

 

আজ আমরা সবাই মিলে কিছু আর্থিক সাহায্য তুলে দিলাম দুই পরিবারকে। আগামীতে পরিবারগুলোর পাশে থাকবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *