October 24, 2024

বিশ্বকর্মা পূজায় অবসরপ্রাপ্ত ট্যাক্সি ও সুমো চালকদের সম্বর্ধনা-

1 min read


তপন চক্রবর্তী–কালিয়াগঞ্জ-সোমবার বিশ্বকর্মা পূজার অনুষ্ঠানে আই এন টি টি ইউ সি অনুমোদিত কালিয়াগঞ্জ ট্যাক্সি ও সুমো শ্রমিক ইউনিয়ন অভিনব উদ্যোগ নিয়ে এবার কালিয়াগঞ্জের ৫জন অবসর প্রাপ্ত ট্যাক্সি ও সুমো চালকদের সম্বর্ধনা প্রদান করলো
।সম্বর্ধনা প্রাপক অবসরপ্রাপ্ত  ট্যাক্সি ও সুমো চালকরা হলেন যথাক্রমে কামিনী পাল,গৌর সাহা,কিষান পাসওয়ান,নিতাই সাহা ও  দ্বিজেন চৌধরী।
অবসরপ্রাপ্ত ট্যাক্সি চালক কামিনী কুমার পাল বলেন শেষ বয়সে এসে আমাদের একসময়কার সহকর্মীরা আমাদের কথা মনে রেখে যে সন্মান আজ আমাকে ও আমার সহ কর্মীদের দিলেন তা আমৃত্যু আমাদের মনে রাখবে।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

আমরা যে কোনদিন সন্মান পাবো তা স্বপ্নেও ভাবতে পারিনি।সম্বর্ধনা পেয়ে আমরা আপ্লুত।অনুষ্ঠানে কালিয়াগঞ্জের পৌরপিতা তার বক্তব্যে বলেন  আই এন টি টি ইউ সি অনুমোদিত কালিয়াগঞ্জ ট্যাক্সি ও সুমো শ্রমিক সংগঠন  অবসরপ্রাপ্ত চালকদের যেভাবে সম্বর্ধনা দিলো তার জন্য তিনি উদ্যোক্তাদের অভিনন্দন জানান।
   যারা সম্বর্ধনা দিলেন তাদের সম্মানও এই কাজের মধ্য দিয়ে বেড়ে গেল।অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তৃণমূলের রাজ্য সম্পাদক অসীম ঘোষ।
অসীম ঘোষ তার বক্তব্যে বলেন পূজা অনেক সংগঠন করে থাকে কিন্তু আই এন টি টি ইউ সির কর্মীরা সবাইকে সন্মান দিয়ে তাদের দায়িত্ব পালন করে পূজার আনন্দকে সবাইকে উপভোগ করার জন্য।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

 কালিয়াগঞ্জ ট্যাক্সি ও সুমো শ্রমিক সংগঠনের সভাপতি বিধান সাহা বলেন তাদের সংগঠন অনেক দিন ধরেই তাদের অবসরপ্রাপ্ত চালকদের সম্বর্ধনা দেবার কথা ভাবছিলেন। আজকের এই অনুষ্ঠানে তাদেরকে সম্বর্ধনা দিতে পেরে তারা সবাই খুশী।ষ্টেশন চত্বরে অনুষ্ঠিত এই বিশ্বকর্মা পূজা দেখবার জন্য দর্শনার্থীদের ভীড় ছিল চোখে পড়ার মত।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *