October 26, 2024

কালিয়াগঞ্জে ভোতিকা নেচার কিওর থেরাপির উদ্বোধন করলেন পৌর সভার পৌর পিতা-

1 min read
তপন চক্রবর্তী–উত্তর দিনাজপুর–বুধবার উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ শহরে এই প্রথম প্রাকৃতিক চিকিৎসা কেন্দ্র ভো তিকা নেচার কিওর থেরাপি এন্ড জোগা কেন্দ্রের উদ্বোধন করলেন কালিয়াগঞ্জ পৌর সভার পৌরপিতা কার্তিক চন্দ্র পাল।

পৌর পিতা বলেন কালিয়াগঞ্জ শহরে এই ধরনের সম্পুর্ন একটি প্রাকৃতিক চিকিৎসা কেন্দ্র স্থাপন হবার ফলে বহু মানুষ এই চিকিৎসার দ্বারা উপকৃত হবে।তাই এই ধরনের উদ্দোগকে তিনি সাধুবাদ জানান।অনুষ্টানে অন্যান্য বিশিষ্ট ব্যক্তিদের মধ্যে উপস্থিত ছিলেন কালিয়াগঞ্জ পৌরসভার উপ-পৌরপিতা বসন্ত রায়,বিশিষ্ট সমাজসেবী সুরেস সারাফ,গরিমা বেঙ্গানী,অমল চক্রবর্তী ও নরেশ মুন্দ্রা।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

ভোতিকা নেচার কিওর থেরাপি এন্ড যোগা সংস্থার প্রাণ পুরুষ ডাঃ হংসরাজ আগরওয়াল বলেন ভারতবর্ষের অতি প্রাচীন চিকিৎসা পদ্বতি হচ্ছে প্রাকৃতিক চিকিৎসা।এই চিকিৎসা পদ্বতিতে কোন রকম ওষুধ ছাড়াই মেদ,হাঁপানী, বাত, হাটুবাত,কোমর ব্যাথা,কোষ্ঠ কাঠিন্য, গ্যাস,এসিড,প্রেসার,ডায়বেটিস,অনিদ্রার মত ব্যাধি দূর হতে পারে।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

এর অবর্থ ওষুধ হচ্ছে জল,মাটি সূর্যের কিরণ,ধ্যান,প্রাণায়াম,মনো চিকিৎসা ও আধ্যাত্মিক চিকিৎসার মাধ্যমে নিরাময় হয়।ভোতিকা নেচার কিওর কেন্দ্রের কর্নধার রাজু ভোতি কা বলেন এই কেন্দ্রের মাধ্যমে আমরা দেখিয়ে দিতে চাই প্রাকৃতিক উপায়ও অনেক রোগ ভালো হতে পারে।

আমরা কালিয়াগঞ্জ বাসীর সহযোগিতা আশা করি।অনুষ্ঠানে উদ্বোধনি সঙ্গীত গনেশ বন্দনা পরিবেশন করেন নরেন্দ্র নাথ ঝাঁ।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *