October 26, 2024

প্রাথমিক স্কুল ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে বুধবার সন্ধ্যায় গণবিক্ষোভে উত্তাল হয়ে উঠল উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জের তরঙ্গপুর বাজার চত্বর

1 min read
সুচন্দন কর্মকার :-  এক প্রাথমিক স্কুল ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে বুধবার সন্ধ্যায় গণবিক্ষোভে উত্তাল হয়ে উঠল উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জের তরঙ্গপুর বাজার চত্বর।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

                                        ছবি সত্যেন মহন্ত(তুফান)
কালিয়াগঞ্জ শহর লাগোয়া তরঙ্গপুর বাজার চত্বরে চায়ের দোকান চালানো এক বৃদ্ধের দিকে এই শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। অভিযুক্তের খোঁজে এদিন প্রথমে তার বাড়িতে এবং পরে বাজার এলাকায় চায়ের দোকানে চড়াও হয় ক্ষুব্ধ মানুষ। তাকে না পেয়ে ক্ষিপ্ত জনতা ভাঙচুর চালায় তার বাড়ি ও দোকানে। সন্ধ্যা সাড়ে পাঁচটা নাগাদ এই ঘটনার জেরে তুমুল উত্তেজনা ছড়ায় তরঙ্গপুর বাজারে। এই ঘটনার খবর মিলতেই ছুটে যায় পুলিশ। এলাকার বাসিন্দা পঞ্চায়েত সমিতির সভাপতি দীপা সরকার ও তার স্বামী ব্লক তৃণমূল নেতা বাপ্পা সরকার  পরিস্থিতি সামলাতে আসরে নামে। ব্লক যুব তৃণমূল সভাপতি রাজু ঘোষও ছুটে যায়।অশান্তি নিয়ন্ত্রণের চেষ্টা করে। 
                                                       ছবি সত্যেন মহন্ত(তুফান)

কয়েক হাজার মানুষকে সামাল দিতে পুলিশের পাশে  রাজনৈতিক নেতৃত্ব দাড়ালে অবস্থা নিয়ন্ত্রণে আসে। যদিও ক্ষিপ্ত মানুষদের একাংশ অভিযুক্তের বাড়ি ঘিরে রেখেছে তাকে ধরে শাস্তি দেবার জন্য। এদিন উত্তেজিত মানুষেরা জানায় এক শিশু কন্যা দ্বিতীয় শ্রেণীর ছাত্রী দুপুরের পর স্কুল থেকে বাড়ি ফিরছিল। সেই সময় তাকে ডেকে চায়ের দোকানে নিয়ে যায় অভিযুক্ত। রাখাল ব্যানার্জি নামের এই বৃদ্ধ এলাকার সুপরিচিত ও জনপ্রিয়।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

 তার চায়ের  দোকানে সে শিশুকন্যার সাথে অশ্লীল আচরণ করেছে। স্কুল থেকে ফিরে এসে শিশুকন্যা তার মায়ের কাছে একথা জানালে ঘটনা প্রকাশ্যে আসে। এরপর হাজারো বাসিন্দা উচিত শিক্ষা দিতে রাখাল ব্যানার্জীর বাড়ি ও দোকানে গিয়ে ভাঙচুর চালায়।অন্যদিকে এই ঘটনার তীব্র নিন্দা করেছেন ভেউর গ্রামের বাসিন্দা ব্লক তৃনমুল সভাপতি দধিমোহন দেবশর্মা।তিনি বলেন এটা মারাত্মক অভিযোগ। আইন অনুসারে উপযুক্ত শাস্তি হোক এটাই চাই। নির্যাতিতার পাশে আছি। সমস্ত সাহায্য করা হবে শিশু কন্যা পরিবারের পাশে থেকে।এলাকারবাসিন্দা প্রদেশ তৃণমূল সম্পাদক অসীম ঘোষ বলেন কালিয়াগঞ্জের বাইরে আছি। ঘটনার কথা শুনেছি। খুব খারাপ লাগছে।

 ছোট থেকে এই চায়ের দোকানিকে দেখে আসছি। কি করে তিনি এমন নোংরা ঘটনা ঘটালেন সেটাই ভাবতেই পারছিনা। এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রনের চেস্টা করছে পুলিশ।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *