October 25, 2024

ধূপগুড়ী ইচ্ছেডানা ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে সম্বর্ধিত হল বিশিষ্ট সাংবাদিক আশীষ ভট্টাচার্য্য

1 min read
তপন চক্রবর্তী -উত্তর দিনাজপুর- সোমবার  শুভ মহালয়ার দিন উত্তরবঙ্গের ধুপগুড়ি শহরের  সমাজসেবী সংস্থা ধুপগুড়ি ইচ্ছে ডানা ওয়েলফেয়ার ফাউন্ডেশন মাতলোরে ভুবন নামে একটি বর্ণময় সাংস্কৃতিক অনুষ্ঠানের  আয়োজন করে।অনুষ্ঠানের প্রথম পর্বে সকালে শহরে শোভা যাত্রার পর ধুপগুড়ী কমিউনিটি হলে একটি বর্ণময় অনুষ্ঠানের আয়োজন করে। এই উপলক্ষে এদিন বিভিন্ন ক্ষেত্রের কৃতীদের সংবর্ধনা দাওয়ার পাশাপাশি দুঃস্থ মানুষজনের হাতে পুজোর নুতন বস্ত্র তুলে দেওয়া হয়। সন্ধ্যায় অসম সহ বিভিন্ন জায়গার শিল্পীরা বিহু বৈরাতী ও বিভিন্ন নৃত্য পরিবেশন করলে সাংস্কৃতিক অনুষ্ঠানটি  হয়ে উঠে এক কথায় সবার কাছেই  উপভোগ্য।উপস্থিত ছিলেন ধূপগুড়ীর বিধায়িকা মিতালী রায় পৌর সভার ভাইস চেয়ারম্যান রাজেশ সিং    থানার আইসি সুবীর কর্মকার সহ বিশিষ্ট ব্যক্তি গন। 

বিশিষ্ট সাংবাদিক হিসাবে আশিস ভট্টাচার্য্য কে পুরস্কার ও মানপত্র তুলে দেন বৈরাতী গুড়ী উচ্চতর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিরাজুল হক।ধুপগুড়িরআশীষ ভট্টাচার্যকেএর পূর্বেও সাহেব ঠাকুর পঞ্চানন বর্মার ১৫৩ তম জন্ম জয়ন্তী উৎসব ২০১৮ ও ধূপগুড়ী মূক্তি দূত সংঘ ও পাঠাগারের ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎসবে  ধুপগুড়ীর  শ্রেষ্ঠ সাংবাদিক হিসাবে বিশেষ পুরস্কারে পুরস্কৃত করে।
সোমবার সাংবাদিক আশীষ ভট্টাচার্য্য সম্বর্ধনা পাবার পর এক সাক্ষাৎকারে বলেন তিনি সম্বর্ধনা পাবার যোগ্য কিনা জানেন না।তবে পুরস্কার বা সম্বর্ধনা পেলে  মনে হয় কোথায় যেন কিছুটা হলেও সমাজ জীবনে একজন সাংবাদিকের কাজের মূল্যায়ন হয়।এই মূল্যায়ন হবার কাজটাই আমার কাছে চরম পাওয়া বলে মনে করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *