October 24, 2024

আগামী লোকসভা নির্বাচনে বাংলায় ৪২ এ ৪২ হবে তৃণমূল কংগ্রেসের । মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রধানমন্ত্রী দেখতে চাই মন্তব্য করেন রাজ্যের পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারী

1 min read


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

জয়দেব গোপ চোপড়া: চোপড়া দাসপাড়া লক্ষ্মীপুরে আর একটিও যদি মৃত্যু ঘটে তাহলে মিটিং করবো না মাঠে নেমে মোকাবিলা করব, নন্দীগ্রামে করেছি, গুন্ডামি চলবে না, হামিদুল রহমানের কাছে আত্মসমর্পণ করে মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নে সহযোগিতা করুন, চোপড়ার দাসপাড়া ফুটবল ময়দানে তৃণমূল কংগ্রেসের জনসভায় কংগ্রেস সিপিএম বিজেপি জোটকে হুঁশিয়ারি দিয়ে এমনই মন্তব্য করেন রাজ্যের পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারী। এছাড়াও এদিন শুভেন্দু বলেন, গতকালকের পাঁচ রাজ্যের বিধানসভার নির্বাচনের ফলাফলে বিজেপি ধুয়েমুছে সাফ হয়ে গিয়েছে। এ রাজ্যের সরকার যা করেছে ভারতবর্ষের কোন সরকার তা করতে পারে নাই। 


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

আগামী লোকসভা নির্বাচনে বাংলায় ৪২ এ ৪২ মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রধানমন্ত্রী দেখতে চাই তাই আগামী ১৯শে জানুয়ারি বাসে ট্রেনে চেপে দু-একদিন আগে থেকে আত্মিয়ের বাড়িতে থেকে ব্রিগেড জনসভায় যোগ দিন। সেখান থেকেই এদেশ থেকে বিজেপির মৃত্যুর মিছিল শুরু হবে। আগামী ৬ই জানুয়ারি ফের আবার দেখা হবে দাড়িভিট হাই স্কুলের মাঠের জনসভায়।সন্ত্রাসের বিরুদ্ধে, এলাকায় শান্তি শৃঙ্খলা বজায় রাখতে একটি বিরাট জনসভার আয়োজন করলো চোপড়া ব্লক তৃণমূল কংগ্রেস।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

  বুধবার বিকেলে দাসপাড়ায় রাজ্যের চার মন্ত্রীর উপস্থিতিতে  প্রধান বক্তা ছিলেন রাজ্যের পরিবহন মন্ত্রী  শুভেন্দু অধিকারী। সঙ্গে ছিলেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্র নাথ ঘোষ, পর্যটন মন্ত্রী গৌতম দেব ও পঞ্চায়েত নগর উন্নয়ন মন্ত্রী গোলাম রব্বানী। এছাড়াও উত্তর দিনাজপুর জেলা সভাপতি অমল আচার্য, ইসলামপুরের বিধায়ক কানাইয়া লাল আগারওয়াল এবং চোপড়ার বিধায়ক হামিদুল রহমান।এছাড়াও উপস্থিত ছিলেন উত্তর দিনাজপুর জেলা পরিষদের সভাধিপতি কবিতা বর্মন চোপড়া পঞ্চায়েত সমিতির সভাপতি আজহার উদ্দিন সহ অন্যান্য নেতৃ বর্গ।
উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্র নাথ ঘোষ বলেন, দেশের মানুষ চৌকিদার প্রধান মন্ত্রীকে আর চায়না। বাংলার মানুষ উন্নয়নে বিশ্বাসী । চোপড়ায় হামিদুলের হাত ধরে যখন উন্নয়নে এগিয়ে চলেছে তখন বিরোধীরা সন্ত্রাস চালিয়ে শান্ত চোপড়াকে অশান্ত করছে। তাই চোপড়ার মানুষকে একজোট হতে হবে। হামিদুল রহমান তার বক্তব্যে বলেন, কয়েকজন দুস্কৃতি মিলে চোপড়ায় সন্ত্রাস বাধাচ্ছে পুলিশ তাদের চিন্নিত করেছে। তিনি আরও বলেন আগামী লোকসভা ভোটে চোপড়ার মানুষ  তৃণমূল কংগ্রেস প্রাথীকে পঞ্চাশ হাজার ভোটে লিড দেবে।  দুস্কৃতির গুলিতে নিহত খয়রুল রহমানের পরিবারের হাতে দুই লক্ষ্য টাকার চেক তুলে দেন পরিবহন মন্ত্রী। এদিনের সভায় মহিলাদের উপস্থিতি  ছিল উল্লেখযোগ্য।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *