October 28, 2024

বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার উপর তৃণমূলের হামলার প্রতিবাদে রায়গঞ্জে এম জি রোডে বিজেপির পথ অবরোধ

1 min read

বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার উপর তৃণমূলের হামলার প্রতিবাদে রায়গঞ্জে এম জি রোডে বিজেপির পথ অবরোধ

তপন চক্রবর্তী-কালিয়াগঞ্জ১০ ডিসেম্বর:বৃহস্পতিবার ডায়মন্ডহারবারে পশ্চিমবঙ্গের অস্তগামী দল তৃণমূলের গুণ্ডাদের বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার উপর বর্বরোচিত আক্রমনের প্রতিবাদে উত্তর দিনাজপুরের রায়গঞ্জ শহরের এম জি রোড বিজেপি পথ অবরোধ করে।বিজেপির উত্তর দিনাজপুর জেলার সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী বলেন তৃণমূল নামক গুণ্ডাদের দলটির আয়ু আর মাত্র একমাস।

এখন দলের গুণ্ডারা দিদিমনির প্রত্ক্ষ মদতে রাজ্যের সর্বত্র খুন জখম রাহাজানিরর মত কাজ গোটা বাংলা জুড়ে চালাচ্ছে।বিজেপি রাজ্যের ক্ষমতায় আসছে জানতে পারায় এই দলের বিনাসকালে বুদ্ধি নাশ হয়েছে।দলটি তাসের ঘরের মতই খুব শীঘ্রই ভেঙে যাবে।বিশ্বজিৎ বাবু বলেন এরা ভেবেছে যেমন করেই হোক অবর্বজ্ঞতার রায় নিযে তৃতীয় বারের জন্য ক্ষমতায় আসবে।বিশ্বজিৎ বাবু বলেন সেগুড়ে বালি।

পশ্চিমবঙ্গের জনতা জনার্দন সিধান্ত নিয়েই ফেলেছেন তারা এই দুর্নীতিগ্রস্থ সরকারকে আবার ঝেটিয়ে বিদায় করবে।দুয়ারে সরকার কেন কোন সরকারই এই সরকারকে ফিরিয়ে আনতে পারবেনা তাই যাবার আগে

আর কোন ঔষুধ কাজে লাগাবে না বলে জানান। আজকের পথ অবরোধে নেতৃত্ব দেন সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী সহ রায়গঞ্জের সর্বস্তরের সমর্থকগন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *