October 28, 2024

কালিয়াগঞ্জে ক্রিকেট একাডেমির উদ্বোধন করলেন পুলিশ সুপার সুমিত কুমার-

1 min read

কালিয়াগঞ্জে ক্রিকেট একাডেমির উদ্বোধন করলেন পুলিশ সুপার সুমিত কুমার-

তপন চক্রবর্তী, কালিয়াগঞ্জ,৫,ডিসেম্বর শনিবার উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ শহরের হাসপাতাল পাড়ার রানিং বুলেট ক্লাব মাঠে একটিসুন্দর অনুষ্ঠানের মাধ্যমে কালিয়াগঞ্জ ক্রিকেট একাডেমির উদ্বোধন করেন রায়গঞ্জের পুলি সুমিত কুমার এবং কালিয়াগঞ্জের বিধায়ক তপন দেব সিংহ ফিতা কেটে। কালিয়াগঞ্জ ক্রিকেট একাডেমির সভাপতি অসীম ঘোষ স্বাগত বক্তব্য রাখেন।রায়গঞ্জের পুলিশ সুপার সুমিত কুমার বলেন কচিকাঁচাদের জন্য কালিয়াগঞ্জ ক্রিকেট একাডেমি গড়ে তোলায় তিনি প্রচন্ড খুশি।পুলিশ সুপার সুমিত কুমার বলেন তিনি যেখানেই থাকুন কালিয়াগঞ্জ ক্রিকেট একাডেমির দুই একজন কচি ক্রিকেটাররা কলকাতার টি আর এস ক্রিকেট একাডেমিতে যাতে সুযোগ পায় তার চেস্টা করবেন।কালিয়াগঞ্জের বিধায়ক তপন দেব সিংহ বলেন কালিয়াগঞ্জে ক্রিকেট একাডেমি আজ উদ্বোধন হওয়ায় তিনি গর্ব বোধ করছেন।

তিনি চেষ্টা করবেন স্থানীয় রানিং বুলেট ক্লাবের মাঠটিকে আরো উন্নত করা যায়। তিনি বলেন সন্ধ্যায় এই খেলার মাঠে কিছু উশৃঙ্খল যুবকরা যাতে পরিবেশ নষ্ট না করে তার দিকে যেন স্থানীয় পুলিশ প্রশাসন সব সময় লক্ষ রাখে।

কালিয়াগঞ্জ ক্রিকেট একাডেমিতে উদ্বোধনের দিনেই ৪৩জন খুদে কচিকাঁচারা ক্রিকেটের অনুশীলন নেবার জন্য ভর্তি হয়।আগামী কাল থেকেই এই অনুশীলন শুরু হবে বলে জানান।সম্পাদক উত্তম ভট্টাচার্য বলেন ৭ বছর থেকে ২০ বছর পর্যন্ত প্রথম অবস্থায় ছেলেদের অনুশীলন চলবে।জানা যায় কালিয়াগঞ্জ থানার বিদায়ী আই সি আশীষ দলুই ও কালিয়াগঞ্জ পৌর সভার পৌর প্রশাসক কার্তিক চন্দ্র পালের উদ্দোগেই এই ক্রিকেট একাডেমি গঠনের প্রক্রিয়া শুরু হয়েছিল।কিন্তু কালিয়াগঞ্জের পৌর প্রসাশক কার্তিক চন্দ্র পালকে উদ্বোধনী অনুষ্ঠানে দেখা না যাওয়ায় অনেকে বিভিন্ন ধরনের মন্তব্য করেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *