October 23, 2024

কালিয়াগঞ্জ প্রেস ক্লাবের নবনির্মিত দ্বিতল ভবনের শুভ উদ্বোধন।

1 min read

জয়ন্ত বোস, বর্তমানের কথা  সংবাদের জন্যই সাংবাদিকতা আর সকল সাংবাদিকদের সম্মিলন স্থল প্রেস ক্লাব। নানা মত, পথ,চিন্তা, দৃষ্টিভঙ্গি, বহুদলীয় গণতান্ত্রিক সংস্কৃতি চর্চার কেন্দ্রস্থল হিসেবে  প্রতিষ্ঠিত হয় কালিয়াগঞ্জ প্রেস ক্লাব। এ জাতীয় প্রেস ক্লাব নিয়ে শুধু সাংবাদিক সমাজেরই নয়, গোটা জাতিরই অহঙ্কার। প্রেস ক্লাব সাংবাদিকদের মধ্যে সম্পর্কের সেতু হিসেবেও কাজ করে।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

 আজকের কালিয়াগঞ্জ প্রেস ক্লাবের নব কলেবরে সজ্জিত দ্বিতল ভবনের শুভ উদ্বোধন হতে চলেছে আগামীকাল ২৪ ফেব্রুয়ারি, রবিবার কালিয়াগঞ্জ হাসপাতাল পাড়ায় প্রেস ক্লাবের নিজস্ব ঠিকানায়। তৃণমূল কংগ্রেস পরিচালিত কালিয়াগঞ্জ পৌরসভার পৌর কর্তৃপক্ষ বিশেষ করে পৌরপতি কার্তিক পালের ঐকান্তিক প্রচেষ্টায় যখন কালিয়াগঞ্জ পৌর এলাকার ব্যাপক উন্নয়নের কর্মযজ্ঞ চলছে ঠিক একইভাবে কালিয়াগঞ্জ প্রেস ক্লাবের বিল্ডিং এর নতুন কলেবরে  দ্বিতল ভবন তৈরি করে সজ্জিত করে তুলতে এগিয়ে এসেছিলেন কালিয়াগঞ্জ পৌরসভার পৌরপতি কার্তিক পাল।
 তারই উদ্দ্যোগে পৌরসভা থেকে কালিয়াগঞ্জ প্রেস ক্লাবের দ্বিতল ভবন তৈরি করতে ৫ লক্ষ টাকার ফান্ড প্রেস ক্লাব কে দেওয়া হয়। সেই আর্থিক সহায়তায় তৈরি হয়েছে কালিয়াগঞ্জ প্রেস ক্লাব ভবনের দ্বিতল ভবন। আর এই নবনির্মিত ভবনের শুভ উদ্বোধন হতে চলেছে আগামীকাল রবিবার।
 শুভ উদ্বোধনের উদ্বোধক উত্তর দিনাজপুর জেলার জেলা শাষক অরবিন্দ কুমার মিনা, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন উত্তর দিনাজপুর জেলার পুলিশ সুপার সুমিত কুমার, বিশিষ্ট অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কালিয়াগঞ্জ পৌরসভার পৌরপতি কার্তিক পাল, উত্তর বঙ্গ স্পোর্টস ডেভেলপমেন্ট বোর্ডের সদস্য অসীম ঘোষ, উত্তর দিনাজপুর জেলা প্রেসক্লাবের সম্পাদক অলিপ মিত্র ও সভাপতি অমিত সরকার, কালিয়াগঞ্জ পঞ্চায়েত সমিতির সভাপতি দীপা সরকার, উত্তর বঙ্গ ও সিকিমের কনফেডারেশন অফ জার্নালিস্ট এসোসিয়েশন সাধারণ সম্পাদক অংশুমান চক্রবর্তী।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

কালিয়াগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি, সম্পাদক সহ সকল সাংবাদিক বন্ধুদের আতিথেয়তায় সকলের উপস্থিতিতে আগামীকালের কালিয়াগঞ্জ প্রেস ক্লাবের নবনির্মিত দ্বিতল ভবনের শুভ উদ্বোধন অনুষ্ঠান  সাফল্যমন্ডিত হতে চলেছে।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *