October 28, 2024

কালিয়াগঞ্জ শহরের উন্নয়নে প্রসাশক কার্তিক চন্দ্র পালের ভূমিকার ঢালাও প্রশংসা করলেন কংগ্রেস ও সিপিএমের প্রাক্তন কাউন্সিলররা

1 min read

কালিয়াগঞ্জ শহরের উন্নয়নে প্রসাশক কার্তিক চন্দ্র পালের ভূমিকার ঢালাও প্রশংসা করলেন কংগ্রেস ও সিপিএমের প্রাক্তন কাউন্সিলররা

তনময় চক্রবর্তী কালিয়াগঞ্জ পৌরসভার প্রশাসক কার্তিক চন্দ্র পালের নেতৃত্বে যেভাবে শহরের উন্নয়ন হচ্ছে তাতে ভীষণ খুশি কালিয়াগঞ্জে কংগ্রেস ও সিপিএমের প্রাক্তন কাউন্সিলররা। পৌরসভার ১৩ নম্বর ওয়ার্ডের কংগ্রেসের কাউন্সিলর মঞ্জুরি দত্ত দাম বলেন যেভাবে কালিয়াগঞ্জ পৌরসভার প্রশাসক কার্তিক চন্দ্র পালের নেতৃত্বে শহরজুড়ে উন্নয়ন যজ্ঞ শুরু হয়েছে তাতে তিনি প্রশংসা পাবার যোগ্য ।

আজ যেভাবে নতুনরূপে কালিয়াগঞ্জ পৌরসভার উদ্যোগে নবরূপে আত্মপ্রকাশ করল মহেন্দ্রগঞ্জ এ অবস্থিত নাটমন্দির দ্বিতীয় বৃন্দাবন ধাম তাতে তিনি শহরবাসী হিসেবে গর্বিত ।তিনি কামনা করেন এইভাবে একের পর এক উন্নয়নমূলক কাজ করে চলুক কালিয়াগঞ্জ পৌরসভা। তিনি বলেন তিনি কাউন্সিলর থাকাকালীন যখন পৌর বোর্ডের মিটিং গুলো হয়েছিল তখন গ্রীন সিটি মিশন প্রকল্পের আওতায় নাটমন্দির সৌন্দর্যায়নের ব্যাপারে আলোচনা হয়েছিল তখন পৌরপতি প্রস্তাবে আমরা সকল কাউন্সিলররা মিলে তাকে স্বাগত জানিয়ে ছিলাম। তখন থেকেই তৎপরতার সাথে যা যা কাজ তখন শুরু হয়েছিল। আজকে তার দ্বার উদঘাটন এর মাধ্যমে সেই শুভ মুহুর্তের আত্মপ্রকাশ ঘটে। আগামী দিনে নাট মন্দিরের আরো শ্রীবৃদ্ধি কামনা করেন তিনি।

অন্যদিকে সিপিএমের কাউন্সিলার জ্ঞানেন্দ্র শংকর মজুমদার বলেন , এর আগে কালিয়াগঞ্জ শহরে বাইরে থেকে কোন মানুষ যদি আসতো তাহলে তাদের ঘুরিয়ে দেখানোর মত কিছুই ছিল না কিন্তু বর্তমান পৌরসভার উদ্যোগে যে তৎপরতার সাথে দিকে দিকে উন্নয়ন কাজ হচ্ছে শহরজুড়ে আজকে তিনি খুবই গর্বিত যে কালিয়াগঞ্জ শহরে কোন মানুষ আসলে তাকে ঘুরিয়ে ঘুরিয়ে দেখানো যেতে পারে। তিনি বলেন চেয়ারম্যান ও বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর শুধু মিটিং করবেন পৌরসভায় তা নয় । মিটিং এর মাধ্যমে ভাল একটা সিদ্ধান্ত যে শহরের উন্নয়নকে অনেকটাই ত্বরান্বিত করতে পারে তা করে দেখিয়ে দিতে পারল বর্তমান কালিয়াগঞ্জ পৌরসভার উন্নয়নের কান্ডারী পৌর প্রশাসক কার্তিক চন্দ্র পাল এর নেতৃত্বে পৌরবোর্ড। তিনি বলেন কালিয়াগঞ্জ শহরজুড়ে যেভাবে উন্নয়নের যোগ্য চলছে তাতে পৌরসভার প্রশাসক কে সাধুবাদ জানাতেই হবে। তিনি বলেন আজ নাট মন্দিরে দ্বিতীয় বৃন্দাবন ধাম যেটা আত্মপ্রকাশ করলো সেটি সকলকে রক্ষণাবেক্ষণ করতে হবে আন্তরিকতার সাহায্যে। তবেই ভাল একটি জিনিস ভালো থাকবে। উন্নয়নের কাজ যেভাবে চলছে তাতে প্রশংসার দাবি রাখে কালিয়াগঞ্জ পৌরসভা এ নিয়ে কোন সন্দেহ নেই।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *