October 27, 2024

কালিয়াগঞ্জে ও ইটাহারে আধুনিক মানের বাস স্ট্যান্ড উদ্বোধন করতে কয়েক  দিনের মধ্যে আসছেন রাজ্যের পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারী

1 min read

কালিয়াগঞ্জে ইটাহারে আধুনিক মানের বাস স্ট্যান্ড উদ্বোধন করতে কয়েক  দিনের মধ্যে আসছেন রাজ্যের পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারী

২৯ অক্টোবর তনময় চক্রবর্তী, শশাঙ্ক সরকার ইটাহার  আগামী কয়েক  দিনের মধ্যে  কালিয়াগঞ্জে নতুন বাস স্ট্যান্ড এর উদ্বোধন করতে আসছেন রাজ্যের পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারী। ইতিমধ্যে সেই বাসস্ট্যান্ডের উদ্বোধন কে ঘিরে সাজে সাজো রব শুরু হয়েছে। প্যান্ডেল তৈরীর কাজ চলছে জোড় কদমে।উল্লেখ্য রাজ্য সরকারের উদ্যোগে রাজ্যের পরিবহনমন্ত্রী তৎপরতায় কালিয়াগঞ্জ এর তরুণ তুর্কি প্রাক্তন পৌরপতি কার্তিক চন্দ্র পালের প্রচেষ্টায় এই বাস স্ট্যান্ড তৈরি হয়েছে। যার কাজ এখন পুরোপুরি সম্পন্ন।

 

এই আধুনিক মনের বাস স্ট্যান্ড তৈরি  হওয়ার  ফলে  খুশী কালিয়াগঞ্জে্র  নাগরিকরা ।এদিকে  একই রকম  ভাবে  নব নির্মিত ইটাহার বাস টার্মিনাস উৎবোধন কে ঘিরে, বাস টার্মিনাস   সাজানোর রংবেরঙের কাজ শুরু করেছে প্রশাসনের তরফে ইটাহারে।উল্লেখ্য রাজ্যের পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী জেলা সফরে বিভিন্ন কম’সূচি নিয়ে আসতে চলেছে, ফলে ইটাহার সদর এলাকায় জাতীয় সরকের ধারে রাজ্য সরকারের অথ’ তহবিলে, ইটাহারের বিধায়ক অমল আচার্য্যের তৎপরতায় বিশাল আকারের বাস টার্মিনাস তৈরী করা হয়েছে ।

তবে বেশ কয়েক মাস আগে বাস টার্মিনাস তৈরী করা হলেও এখনো পয’ন্ত বাস টার্মিনাস থেকে কোন যান বাহন চলাচল শুরু হয়নি।বাস টার্মিনাস এর চেয়ারম্যান তথা ইটাহারের বিধায়ক অমল আচার্য্যের মাধ্যমে জানা যায় জেলা সফরে রাজ্যের পরিবহন মন্ত্রী তথা জেলা তৃনমূল কংগ্রেসের জেলা পয’বেক্ষক শুভেন্দু অধিকারী আস্তে চলেছে কিছু কম’সূচি নিয়ে । সেই সময় ইটাহার বাস টার্মিনাস এর  উৎবোধন করে কালিয়াগঞ্জ এর   নব নির্মিত বাস টার্মিনাস উৎবোধন করবেন শুভেন্দু অধিকারী ।

 এদিকে কালিয়াগঞ্জ পৌরসভার প্রশাসক হয়েই কালিয়াগঞ্জবাসীকে নয়া চমক দিতে চলেছেন পৌরসভার নতুন প্রশাসক কার্তিক চন্দ্র পাল।যার হাতের জাদুতে এবার নতুন চেহারায় আত্মপ্রকাশ হতে চলছে নব কলেবরে নতুন কালিয়াগঞ্জ। ঝাঁ-চকচকে কালিয়াগঞ্জ এর আধুনিক মানের নতুন বাস স্ট্যান্ড এর দ্বার  খুলে যেতে চলছে জনগণের উদ্দেশ্যে।যা কালিয়াগঞ্জ বাসির ৩০ বছরের স্বপ্ন ছিল।

যা সিপিআইএম এবং কংগ্রেসের তাবড় তাবড় নেতারা তৈরি করতে পারেনি তা আজ কালিয়াগঞ্জ পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান তথা বর্তমানে পৌরসভার প্রশাসক কার্তিক চন্দ্র পাল কালিয়াগঞ্জ এর মানুষের স্বপ্নকে বাস্তবায়ন করে দেখিয়ে দিলেন।ইচ্ছা ও মানসিকতা যদি কারো থাকে তাহলে সব বাধার মধ্যেও  যে কাজ করা যায় তা কিন্তু তিনি হাড়ে হাড়ে  সবাইকে বুঝিয়ে দিলেন।জানা যায়  মোট চার  কোটি টাকা ব্যয়ে এই আধুনিক বাসস্ট্যান্ডে সব রকম সুবিধা থাকবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *