October 28, 2024

বিশ্বনবী দিবস উদযাপন কমিটির উদ্যোগে রক্তদান শিবির

1 min read

বিশ্বনবী দিবস উদযাপন কমিটির উদ্যোগে রক্তদান শিবির

তপন চক্রবর্তী,কালিয়াগঞ্জ,২৯,অক্টোবর:বৃহস্পতিবার উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ শহরের উত্তর চিড়াইল মন্ডল পাড়ার বিশ্বনবী দিবস উদযাপন কমিটির উদ্যোগে মাদ্রাসা জামেয়া গৌসিয়া আসরা ফিয়াতে বিশ্ব নবী দিবস উপলক্ষে একটি রক্তদান শিবিরের আয়োজন করা হয়।

রক্তদান শিবিরের উদ্বোধন করেন কালিয়াগঞ্জের বিধায়ক তপন দেবসিংহ।প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কালিয়াগঞ্জ থানার আই সি সুমন লামা,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সামিরুদ্দিন,মঃমহসিন হাজী আপ্তাবুদ্দিন আহম্মেদ,তৈয়ব আলী,হাজী কহিনুর বেগম,হারুল রশিদ সহ বিশিষ্ট ব্যক্তিগণ।

কালিয়াগঞ্জ বিশ্ব নবিদিবস উদযাপন কমিটির সম্পাদক বিশিষ্ট শিক্ষক জাহাঙ্গীর কবির বলেন করোনা অবহের মধ্যে আমাদের রক্তদান শিবিরের আয়োজন করতে হয়েছে জেলায় রক্ত সঙ্কটের কারনেই।

আমাদের সংস্থার মাধ্যমে আমরা আজ ৭০জন রক্তদাতাকে রক্ত দেবার জন্য আবেদন করেছিলাম।তারা প্রত্যেকেই রক্ত দেবার জন্য এসেছে।আশা করছি প্রত্যেকেই রক্ত দিতে পারবে।

তিনি বলেন আমাদের রক্তদান শিবির অনেকটাই উৎসবে পরিণত করতে পেরেছি প্রত্যেকের সহযোগিতায়।সরকারি বিধি নিষেধকে মান্যতা দিয়েই আমরা এই রক্তদান শিবিরের আয়োজন করেছি বলে সম্পাদক জাহাঙ্গীর কবির জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *