October 27, 2024

গোখরো হাতে সাধুবাবা সাপুরেকে -তুলে দেওয়া হল পুলিশের হাতে-

1 min read

গোখরো হাতে সাধুবাবা সাপুরেকে -তুলে দেওয়া হল পুলিশের হাতে

তপন  চক্রবর্তী,কালিয়াগঞ্জ,১৬,অক্টোবর:শুক্রবার কালিয়াগঞ্জ মহেন্দ্রগঞ্জ বাজার এর নিকটবর্তী নাট মন্দিরের সামনে এক সাধু বাবা গোখরো নিয়ে খেলা দেখাচ্ছিলেন ।বিক্রি করছিলেন তাবিজ-কবজ ও পাথর । খবর পেয়ে উত্তর দিনাজপুর পিপল ফর এ্যানিমেলস এর সদস্য অগ্নি মোদকের নেতৃত্বে অভিযান চালিয়ে প্রিন্স জাহানুর, সুমন মানি এবং আদিত্য আগারওয়াল সাধু বাবার কাছ থেকে সাপটিকে উদ্ধার করার পর বন্যপ্রাণী সংরক্ষণ আইনে কালিয়াগঞ্জ থানায় সেই সাধুবাবার বিরুদ্ধে অভিযোগ জানালে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

‘কালিয়াগঞ্জ বনদপ্তর এর অফিসে কাউকে না পেয়ে আমাদের সদস্যরা সাধু বাবা কে কালিয়াগঞ্জ থানার পুলিশের হাতে তুলে দিয়েছে। এর আগেও কিষানগঞ্জ এর ওই সাধু বাবা ফুল সিং কে রায়গঞ্জে দুবার আমরা ধরেছিলাম এবং সাপ উদ্ধার করেছিলাম ।

সংস্থার সম্পাদক গৌতম তাঁতিয়া বলেন সাবধান করা হয়েছিল বন্যপ্রাণী নিয়ে খেলা না দেখানোর জন্য। কিন্তু তা সত্ত্বেও তিনি গত কয়েক বছর ধরে এটা করেই যাচ্ছেন ।এবার তাই তাকে আমরা পুলিশের হাতে তুলে দিলাম আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য’। কোনো বন্য প্রাণী নিয়ে কেউ যদি খেলা দেখায় , তাহলে উঃ দিনাজপুর পিপল ফর এ্যানিমেলস তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *