October 27, 2024

কালিয়াগঞ্জ পৌর সভার স্বাস্থ্য কর্মীরা বেতন বৃদ্ধি সহ বিভিন্ন দাবিতে পৌর প্রশাসকের কাছে ডেপুটেশন দিল-

1 min read

কালিয়াগঞ্জ পৌর সভার স্বাস্থ্য কর্মীরা বেতন বৃদ্ধি সহ বিভিন্ন দাবিতে পৌর প্রশাসকের কাছে ডেপুটেশন দিল

তপন চক্রবর্তী,কালিয়াগঞ্জ,১৬,অক্টোবর:শুক্রবার উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ পৌর সভায় ওয়েস্ট বেঙ্গল মিউনিসিপ্যাল হেলথ এমপ্লইজ এসোসিয়েশনের পক্ষ থেকে পৌর সভার অনারারি স্বাস্থ্য কর্মীরা কালিয়াগঞ্জের পৌর প্রশাসকের কাছে বিভিন্ন দাবি দাওয়ার ভিত্তিতে একটি ডেপুটেশন দেয়। স্বাস্থ্য কর্মীদের দাবি তাদের এইচ এইচ ডব্লিউ দের মাসিক ভাতা নূন্যতম ৬৬০০ টাকা এবং সুপারভাইজারের মাসিক ভাতা ৭৬০০ করতে হবে।

পশ্চিমবঙ্গ সরকারের অর্থ দপ্তরের নির্দেশ অনুযায়ী তাদের জন্য স্বাস্থ্যবীমা, প্রভিডেন্ট ফান্ড এবং পেনশনের ব্যবস্থা অবিলম্বে চালু করতে হবে।

৬০বছর চাকুরীর পর অবসরকালীন বেনিফিট তিন লক্ষ টাকা দিতে হবে। ওয়েস্ট বেঙ্গল মিউনিসিপ্যাল হেলথ এপ্লইজ এসোসিয়েশনের পক্ষ থেকে সুনন্দা রায়,শ্যামলী রায় ও লক্ষী রায়ের নেতৃত্বে পৌর প্রসাশক কার্তিক চন্দ্র পালের কাছে দশ দফা দাবি সম্বলিত একটি স্মারক লিপি তুলে দেওয়া হয়।

পৌর প্রসাশক কার্তিক চন্দ্র পাল বলেন তিনি তাদের দাবিগুলির প্ৰতি গুরুত্ব দিয়ে উর্ধতন কর্তৃপক্ষের কাছে পাঠাবেন বলে জানান।কালিয়াগঞ্জ পৌর শহরের ১৭ টি ওয়ার্ডের সমস্ত স্বাস্থ্য কর্মীরা এই দাবি আদায়ের আন্দোলনে উপস্থিত ছিলেন বলে জানা যায়।

 

6 thoughts on “কালিয়াগঞ্জ পৌর সভার স্বাস্থ্য কর্মীরা বেতন বৃদ্ধি সহ বিভিন্ন দাবিতে পৌর প্রশাসকের কাছে ডেপুটেশন দিল-

  1. priligy dapoxetine review He is a member of the Texas Medical Association and sits on the board of Jefferson County Medical Society, the TMLT Advisory Board-Jefferson County, the American Academy of Otolaryngology-Head and Neck Surgery and the Texas Medical Association Board, among others

  2. Continue reading buy cialis online Brand ED Fort PLUS Composition Tadalafil 10mg Dapoxetine 30mg Form Tablet Pack Size 4 tablet Packaging Type Box Dosage dosage as directed by the physician Country of Origin Made in India Minimum Order Quantity 1000 Stripe

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *