October 23, 2024

এবার রায়গঞ্জ লোকসভা আসনের নির্বাচনে তৃণমূল কংগ্রেস প্রার্থী কানাইলাল আগরওয়াল কে ভোট দেওয়ার আবেদন জানালেন কালিয়াগঞ্জ এর সংখ্যালঘু সম্প্রদায়ের ইমামরা

1 min read
তন্ময় চক্রবত্তী   এবার রায়গঞ্জ লোকসভা আসনের নির্বাচনে তৃণমূল কংগ্রেস প্রার্থী কানাইলাল আগরওয়াল কে ভোট দেওয়ার আবেদন জানালেন কালিয়াগঞ্জ এর  সংখ্যালঘু সম্প্রদায়ের ইমামরা। আজ কালিয়াগঞ্জ এর আবাসিকা লজে একটি সভা করে এই আবেদন করেন তারা। তাদের বক্তব্য সারা দেশে যেভাবে বিজেপি ধর্মের নামে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করার চেষ্টা করছে তাতে আজকের দিনে সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষেরা খুবই আতঙ্কিত হয়ে পড়ছে। 


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

বর্তমানে তারা খুবই নিরাপত্তার অভাব বোধ করছে, সেই জন্য এখন দেশে একটি ধর্মনিরপেক্ষ সরকার গড়ার বিশেষ প্রয়োজন আর সেজন্যই কালিয়াগঞ্জের সংখ্যা লঘু সম্প্রদায়ের ইমামরা একত্রিত হয়ে এই ধরনের সভার আয়োজন করেছে। এদিনের সভায় প্রায় তিন শতাধিক সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষ জমায়েত হোন। 
সংখ্যালঘু ইমামদের মাধ্যমে সংখ্যালঘু সম্প্রদায়ের ভোটারদের কাছে তৃণমূল কংগ্রেস প্রার্থী কানাইলাল আগরওয়ালের সমর্থনে আজকের এই সভায় উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেস নেতৃত্ব অসীম ঘোস, দধিমোহন দেবশর্মা , বাপ্পা সরকার, হিরন্ময় সরকার এবং ইমামদের পক্ষে মফিজুদ্দিন সরকার।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

কালিয়াগঞ্জ শহর ও ব্লক এলাকার প্রায় ৩০০ জন সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষজন উপস্থিত ছিলেন। তৃণমূল কংগ্রেস নেতৃত্বদের বক্তব্যে ধর্ম কে হাতিয়ার করে বিজেপি যেমনভাবে সাম্প্রদায়িক সুরসুরি দিয়ে ভোটের রাজনীতিতে মত্ত হয়েছেন তাতে করে বিজেপি যে আগামী লোকসভা নির্বাচনে সংখ্যালঘু সম্প্রদায়ের কাছ থেকে হারিয়ে যাবে সে বিষয়ে উপস্থিত সকল সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষজন একমত পোষণ করেন। 


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে বাংলার যে উন্নয়নের ধারা অব্যাহত আছে এবং সংখ্যালঘুদের জন্য তৃণমূল কংগ্রেস পরিচালিত রাজ্য সরকার যেভাবে কাজ করে চলেছেন এমনকি পশ্চিমবঙ্গে শান্তি শৃঙ্খলার বাতাবরণ তৈরি হয়েছে এবং এই রাজ্যের সাথে রায়গঞ্জ লোকসভা নির্বাচনী এলাকায় সকল ধর্মের ও সম্প্রদায়ের মানুষজন শান্তিতে বসবাস করছেন এই বিষয়টি তুলে ধরেন ইমামরা। আগামী রায়গঞ্জলোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেস প্রার্থী কানাইলাল আগরওয়াল যে বিপুল ভোটে জিততে চলেছেন সেটা শুধু সময়ের অপেক্ষা এই বিষয়ে উপস্থিত সকলেই একমত।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *