October 26, 2024

রাজ্যের মুখ্যমন্ত্রী আমাদের অনুপ্রেরণা বললেন বিজেপি নেতা সায়ন্তন বসু

1 min read

রাজ্যের মুখ্যমন্ত্রী আমাদের অনুপ্রেরণা বললেন বিজেপি নেতা সায়ন্তন বসু

তনময় চক্রবর্তী আজ উত্তর দিনাজপুর জেলার বিজেপির পক্ষ থেকে করণদিঘি থানায় বিক্ষোভ দেখানো হয়। সামাজিক দূরত্ব ও মুখের মাক্স ছাড়াই অনেক বিজেপি নেতা কর্মীদের দেখা যায় এই বিক্ষোভ কর্মসূচিতে অংশ নিতে। মূলত হেমতাবাদের বিজেপি বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের খুনিদের কঠোর শাস্তির দাবিতে, চোপড়া কাণ্ডে রাজবংশী মাম্পি সিংহের ধর্ষণকারী ও হত্যাকারীদের গ্রেফতার এবং কঠোরতম শাস্তির দাবিতে, করণদিঘি লাউতারা এক নং গ্রাম পঞ্চায়েতের এক নাবালক শিশুকে পিলারের সঙ্গে বেঁধে বেদম প্রহারের স্থানীয় তৃণমূল নেতা ফজলুর রহমান ও তার সঙ্গীদের গ্রেফতারের দাবিতে এদিন বিক্ষোভ দেখায় বিজেপি করণদিঘি থানায়।

এছাড়া শাসকদলের মদতে পুলিশ নির্বিচারে বিজেপি কর্মীদের মিথ্যা মামলায় গ্রেপ্তারের প্রতিবাদে বিজেপি কর্মীদের এদিন বিক্ষোভ কর্মসূচিতে বিক্ষোভ দেখায়।  এদিন বিক্ষোভ কে কেন্দ্র করে কয়েক হাজার বিজেপি কর্মীরা সেখানে অংশ নেয়। এরপর এক সাংবাদিকদের সাথে কথা বলতে গিয়ে বিজেপি নেতা সায়ন্তন বসু বলেন, পশ্চিমবঙ্গে যদি লকডাউন ভাঙার জন্য মামলা করতে হয় তাহলে প্রথমে করতে হবে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির উপর।কারণ তিনি বারেবারে লকডাউন ভেঙে চলছেন এবং তার সাথে সাথে তার কর্মীরাও অনবরত ভেঙে চলছেন লকডাউন।

কিন্তু তাদের ক্ষেত্রে এক নিয়ম আর আমাদের ক্ষেত্রে এক নিয়ম।আমরা কোন জায়গায় কোন কিছু করলেই  আমাদের কর্মীদের মিথ্যা মামলায় ফাঁসিয়ে মামলা করা হচ্ছে। তিনি বলেন বিজেপি কর্মীদের বিরুদ্ধে যত মামলা হবে ততই বিজেপি কর্মীরা গর্জে উঠবেন। তিনি বলেন বিজেপি পার্টিতে যার বিরুদ্ধে মামলা হবে তার প্রমোশন হবে তাড়াতাড়ি। তাকে প্রশ্ন করা হয় আজকে যেভাবে করণদিঘি থানাতে বিক্ষোভ দেখাতে এসে সামাজিক দূরত্ব মুখের মাক্স ছাড়াই অনেক বিজেপি নেতা ও কর্মীদের দেখা গেল সে ক্ষেত্রে আপনি কি বলবেন।

এ প্রশ্নের উত্তরে তিনি বলেন এগুলো সকলেরই মানা উচিত। কিন্তু তৃণমূল কংগ্রেস কর্মীরা যেখানেই সভা সমাবেশ করছেন তাদের মুখে মাক্স কোথায়  তাদের সামাজিক দূরত্ব কোথায় ।

কিন্তু আমাদের বিরুদ্ধে মামলা হবে আর ওদের বিরুদ্ধে কিছুই হবে না। এটা মানা যায় না। সকলেরই উচিত করোনা আবহে সবকিছু মেনে চলা। সায়ন্তন বসু বলেন তারা বাড়িতে বসে থাকবেন আর তাদের কার্যকর্তা ও বিধায়ক কে খূণ  করবে তৃণমূল কংগ্রেসের কর্মীরা এটা মানা যায় না।

তিনি বলেন মুখ্যমন্ত্রী যে পথ দেখাবেন সেই পথেই তারা চলবেন উনি আমাদের অনুপ্রেরণা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *