October 23, 2024

মনোনয়ন পত্র জমা দিলেন তৃণমূল প্রার্থী কানাইয়ালাল আগরওয়াল

1 min read

তপন চক্রবর্তী বাম কংগ্রেসের পর একইদিনে মনোনয়ন পেশ করলেন  তৃণমূল প্রার্থী কানাইয়ালাল আগরওয়ালের।সোমবার কসবা মোড় থেকে মিছিল করে শিলিগুড়ি মোড় পৌঁছান তৃণমূলের নেতা কর্মী সমর্থকেরা। এদিকে হুডখোলা জিপে কানাইয়ালাল আগরওয়ালের সাথে ছিলেন তৃণমূল নেতা গোলাম রব্বানী, জেলা তৃণমূল সভাপতি অমল আচার্য সহ অন্যান্যরা। শিলিগুড়ি মোড়ে মিছিল শেষ করে কর্ণজোড়ার উদ্দেশ্যে দলীয় নেতৃত্বকে সাথে নিয়ে রওনা দেন কানাইয়ালাল আগরওয়াল।মনোনয়ন অত্র জমা দেবার সময় উপস্থিত ছিলেন মন্ত্রী গোলাম রাব্বানী, জেলা পরিষধের সভাধিপতি কবিতা বর্মন,পূর্ণেন্দু দে, অমল আচার্য,অরিন্দম সরকার সহ বিশিষ্ট ব্যক্তিগণ।
একই দিনে বাম কংগ্রেস ও তৃণমূলের মনোনয়ন জমা দেওয়াকে কেন্দ্র করে রাজনৈতিক উত্তাপ ছড়িয়েছে রায়গঞ্জে। এদিন সকালে প্রথম কংগ্রেস প্রার্থী দীপা দাসমুন্সি হুড খোলা জিপে নেতা কর্মী সমর্থককে নিয়ে মিছিল করেন শহরে। এর কিছুক্ষণ বাদেই বামেরাও মিছিল করে মনোনয়ন জমা দেওয়ার উদ্দেশ্যে কর্ণজোড়ার দিকে রওনা দেয়। প্রায় আধঘন্টা সময়ের ব্যবধানে শহরে মিছিল করে তৃণমূলও।
কিছু সময়ের ব্যবধানে তিন রাজনৈতিক দলের মিছিলের উত্তাপে উত্তপ্ত হয়ে ওঠে রায়গঞ্জের রাজনৈতিক আবহাওয়া। দেওয়াল লিখন, ফ্লেক্স ছাড়া এদিন পর্যন্ত শহরে নির্বাচনের উত্তাপ দেখা যাচ্ছিল না। তবে তিন রাজনৈতিক দলের মিছিলে এদিন থেকেই যেন রায়গঞ্জ শুরু হয়ে গেল নির্বাচনী উৎসব। তিনটি বড় মিছিলকে কেন্দ্র করে যেন শহরে যানজট  সৃষ্টি না  হয় সে  দিকে   পুলিশের তৎপরতা ছিল চোখে পরার মত। মিছিলকে কেন্দ্র করে যেন কোনও অপ্রীতিকর ঘটনা না ঘটে সেইদিকেও কড়া নজরদারি ছিল পুলিশের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *