October 23, 2024

উন্নয়ন ই আমাদের দলের হাতিয়ার-মফেজউদ্দিন মিঞা

1 min read
মনোজ কুমার সরকার দক্ষিণ দিনাজপুর:-আসন্ন ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনের তারিখ ঘোষনা হতেই কুমারগঞ্জ ব্লক এ সমস্ত নেতা কর্মিরা মান অভিমান দূরে রেখে জয়ের লক্ষ্যে একে অপরের সাথে হাত মিলিয়ে এগিয়ে চলেছে। জেলা পরিষদের আসনে নির্বাচিত প্রার্থী মফেজউদ্দিন মিঞা। 

                                 
নামটি খুবই চেনা পরিচিত। যাকে আবাল বৃদ্ধ বনিতা সবাই চেনে। যে মানুষের জন দরদী নেতা। অক্লান্ত সংগ্রামের মধ্যে দিয়ে উঠে আসা এক ব্যাক্তিত্ব। যে আজ সবার মন জয় করেছে। তাই তো আজ সে জেলা পরিষদের প্রার্থী।


লড়াকু মনোভাবাপন্ন এই মানুষটি ধাপে ধাপে উঠে এসেছে। জেলার কৃষাণ ক্ষেত মজুর হিসেবে দলের পদ পেয়েছে সভাপতি হিসেবে। কুমারগঞ্জ ব্লকেরও কার্যকারী সভাপতি। তিনি পদ পেয়ে নয় মানুষের জন্য কাজ করবার, মানুষের পাশে দারাবার অভ্যাস আজকের নয়।প্রত্যন্ত গ্রাম দিওর, এই গ্রামটি থেকে উঠে আসা মফেজউদ্দিন মিঞা। ছোট বেলা থেকে ঘাত প্রতিঘাতের মধ্যে উঠে আসা এই নেতা। ক্ষমতার লোভ নেই। মানুষের পাশে থেকে কাজ করে দলের ভাব মূর্তিকে  উজ্জল করতে তার অদম্য প্রয়াস। 

তাই তো আজ তৃণমূল দলের ৬ নং জেলাপরিষদের প্রার্থী। জেলাপরিষদের প্রার্থীতে তার নাম ঘোষনার পর একান্ত সাক্ষাৎ কারে তিনি জানান উন্নয়ন ই হবে আমাদের দলের নির্বাচনী এজেন্ডা। দল চেয়েছে তাই তাই আমি প্রার্থী। তাই দলের নেতৃী মমতা ব্যানার্জী উন্নয়ন ই আমাদের প্রধান অস্ত্র।তাই তিনি জেতার ব্যাপারে ১০০% আশাবাদী। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *