October 25, 2024

কালিয়াগঞ্জ এর বিনোদন পার্কের উদ্বোধনের কাউন্টডাউন শুরু। ঝলমলে রঙিন আলোর ঝলকানিতে রঙিন হয়ে উঠল বিনোদন পার্ক ।

1 min read

কালিয়াগঞ্জ এর বিনোদন পার্কের উদ্বোধনের কাউন্টডাউন শুরু। ঝলমলে রঙিন আলোর ঝলকানিতে রঙিন হয়ে উঠল বিনোদন পার্ক ।

তন্ময় চক্রবর্তী করোনা আবহের মধ্যেও যত দিন যাচ্ছে ততই যেন কালিয়াগঞ্জ এর চেহারা আস্তে আস্তে পাল্টে যাচ্ছে। রাজ্যে মা-মাটি-মানুষের পৌরবোর্ড থাকাকালীন যে সমস্ত প্রতিশ্রুতি গুলি কালিয়াগঞ্জে পৌরবোর্ড শহরের নাগরিকদের দিয়েছিল।

 

আজ তার বাস্তবায়ন যেন অক্ষরে অক্ষরে পালন হতে চলছে। কালিয়াগঞ্জ শহরে যে সমস্ত উন্নয়নমূলক কাজগুলো চলছে তার মধ্যে অন্যতম হাসপাতাল পাড়ার বিনোদন পার্ক। যা কালিয়াগঞ্জ বাঁশির দীর্ঘদিনের একটি স্বপ্ন ছিল। আজ শুধু যে আর স্বপ্ন নেই সেটি সত্যিকারে বাস্তব রূপ পেতে চলছে তা আবারো প্রমাণ পাওয়া গেল। খুব শীঘ্রই এই পার্কের উদ্বোধন হতে চলছে।

তবে উদ্বোধনের আগে সবকিছু ঠিকঠাক আছে কিনা তা দেখতে স্বয়ং পৌর প্রশাসক নিজে উপস্থিত থেকে এক ঝলক দেখে নিলেন। গতকাল সন্ধ্যায় প্রশাসক যখন বিনোদন পার্কে উপস্থিত হন তখন দেখা যায়

পার্কের ফোয়ারার রঙিন উজ্জ্বল আলোর ঝলকানিতে আলোকিত হয়ে উঠে সমগ্র পার্ক চত্বর। যা সত্যিই এক অপূর্ব দৃশ্য। যা দেখলে সবার মন যে চঞ্চল হয়ে উঠবে তা নিয়ে কিন্তু কোনো সন্দেহ নেই। তাই বলা যেতেই পারে কালিয়াগঞ্জ বাঁশি স্বপ্নের বিনোদন পার্কের উদ্বোধনের কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে। এখন শুধুমাত্র সময়ের অপেক্ষা।কালিয়াগঞ্জ এর পৌর প্রশাসক কার্তিক চন্দ্র পাল বলেন বিনোদন পার্কের কাজ প্রায় সম্পন্ন।

এখন সেখানে যে সমস্ত আকর্ষণীয় জিনিস গুলো রয়েছে তার শেষ মুহূর্তে পরীক্ষা নিরীক্ষার কাজ চলছে। যেমন ভাবে ফোয়ারার পরীক্ষা হল।তিনি বলেন বিনোদন পার্কে যে ফোয়ারার ব্যবস্থা করা হয়েছে তাতে সাত রঙের সমাহার

 

এ আলোর ঝলকানি তে যখন জ্বলে উঠবে তাতে তিনি একশ শতাংশ নিশ্চিত যে মানুষ একবার এই বিনোদন পার্কে আসবে তাকে বারে বারে আসতে হবে এ নিয়ে কোন সন্দেহ নেই। অর্থাৎ সাধারণ মানুষের বিনোদনের ষোল কলা পূর্ণ করবে কালিয়াগঞ্জ এর স্বপ্ন বিনোদন পার্ক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *