October 25, 2024

গত ১২ জুন রায়গঞ্জ পৌরসভার অন্তর্গত ১৭ এবং ২৩ নম্বর ওয়ার্ডে রায়গঞ্জ পৌরসভার সহযোগিতায় স্যানিটাইজ কার্য সম্পন্ন করা হয়।

1 min read

গত ১২ জুন রায়গঞ্জ পৌরসভার অন্তর্গত ১৭ এবং ২৩ নম্বর ওয়ার্ডে রায়গঞ্জ পৌরসভার সহযোগিতায় স্যানিটাইজ কার্য সম্পন্ন করা হয়।

কৃতিমান বিশ্বাস, রায়গঞ্জ।ইতিমধ্যে দিনদিন উত্তর দিনাজপুর জেলায় বেড়ে চলেছে করোনা সংক্রমণের হার। মানুষের জীবনকে দুর্বিষহ করে তুলেছে এই মহামারী করোনা। গত ১১ জুন রায়গঞ্জ পৌরসভার অন্তর্গত ২৩ নং ওয়ার্ডে দক্ষিণ বীরনগর এর যে টোটো চালক বাসিন্দা করোনা আক্রান্ত হয়েছিলেন গত ১২ জুন শুক্রবার সকা

লে তার বাড়িতে পৌঁছে যানরায়গঞ্জ পৌরসভার পৌরপতি তথা ২৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সন্দীপ বিশ্বাস। তিনি নিজে দাঁড়িয়ে থেকে আক্রান্তের বাড়ি সহ সমস্ত এলাকা স্যানিটাইজ করার কাজ সম্পন্ন করেন এবং কনটেইনমেন্ট থাকা তার পরিবারের সকলের হাতে সবজি সহ খাদ্য সামগ্রী তুলে দেন তিনি।ঠিক এর সাথে ২৩ নং ওয়ার্ডের সেই আক্রান্তের আত্মীয়র বাড়ি রায়গঞ্জ পৌরসভার অন্তর্গত ১৭ নম্বর ওয়ার্ডে। ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শ্রীমতি চৈতালী ঘোষ সাহা নিজে দাঁড়িয়ে থেকে সেই এলাকা বাঁশ দিয়ে ব্যারিকেট করিয়ে রায়গঞ্জ পৌরসভার সহযোগিতায় সম্পূর্ণ এলাকায় স্যানিটাইজ কার্য সম্পন্ন করেছেন।আগামী দিনে উত্তর দিনাজপুর জেলাবাসী সহ রায়গঞ্জ শহরবাসী যেন সুস্থ ও সুরক্ষিত থাকে ও আগামী দিনে যেন মানুষ একটু স্বস্তির নিঃশ্বাস ফেলতে পারে সেই জন্য দিনরাত এক করে অক্লান্ত পরিশ্রম করে চলেছে রায়গঞ্জ পৌরসভা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *