October 25, 2024

লকডাউনে ঘরবন্দি মানুষদের রুজিরোজগার বন্ধে ডালখোলায় দুইহাজার দুস্থ্য মানুষদের হাতে প্রচুর পরিমানে খাদ্য সামগ্রী তু লে দিলেন তৃণমূলের তরুণ তুর্কি গৌতম পাল

1 min read

ডালখোলায়  দুস্থ্য মানুষদের হাতে প্রচুর পরিমানে খাদ্য সামগ্রী তু লে দিলেন তৃণমূলের তরুণ তুর্কি গৌতম পাল

তপন চক্রবর্তী-কালিয়াগঞ্জ-(উত্তর দিনাজপুর)– লকডাউনের জেরে রোজগার বন্ধ, অসুবিধায় পড়েছে বহু মানুষ। সেই সকল দুস্থ মানুষদের পাশে দাঁড়াতে এবার বিনামূল্যে সব্জী প্রদান করলো উত্তর দিনাজপুর জেলা যুব তৃণমূল কংগ্রেস। রবিবার সকালে ডালখোলা হাইস্কুল মাঠে প্রায় ২ হাজার দুস্থদের মধ্যে সব্জী বিতরণ করলো উত্তর দিনাজপুর জেলা যুব তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি তথা তরুণ তুর্কি নেতা গৌতম পাল।

এই দুঃসময়ে সংগঠনের পক্ষ থেকে বিনামূল্যে দেওয়া কাঁচা সব্জী পেয়ে খুশি সাধারণ মানুষ। এদিন সকাল থেকে স্থানীয় হাই স্কুল মাঠে সামাজিক দূরত্ব মেনে বেশ কয়েকটি কাউন্টার করে ডালখোলা পৌর এলাকার ১৬ টি ওয়ার্ডের প্রায় ২ হাজার জনের হাতে বিভিন্ন সব্জী সামগ্রী তুলে দেওয়া হয় বলে সংগঠনের পক্ষ থেকে জানানো হয়।

সংগঠনের জেলা সভাপতি গৌতম পাল বলেন লকডাউনের জেরে বহু মানুষের রোজগার বন্ধ তাই ‘বাংলার গর্ব মমতা সব্জী বাজার’ নামে

এই বাজার থেকে তাদের পাশে দাঁড়াতে সংগঠনের পক্ষ থেকে সম্পুর্ন বিনা মূল্যে জনগনের হাতে সব্জী তুলে দেওয়ার ব্যবস্থা নেওয়া হয়েছে। আগামীতেও বিভিন্ন ভাবে মানুষের পাশে দাঁড়াতে সংগঠনের পক্ষ থেকে উদ্যোগ নেওয়া হবে বলে গৌতম বাবু জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *