October 25, 2024

মালদা জেলা প্রশাসন ও মালদা জেলা পুলিশের নির্দেশে গাজোল ব্লক প্রশাসন ও গাজোল থানার বিভিন্ন সচেতনতামূলক প্রচার

1 min read

মালদা জেলা প্রশাসন ও মালদা জেলা পুলিশের নির্দেশে গাজোল ব্লক প্রশাসন ও গাজোল থানার  বিভিন্ন সচেতনতামূলক প্রচার

গাজোল ,সব্যসাচী মন্ডল:- সাধারণ মানুষকে করোনা সংক্রমণ থেকে বাঁচাতে নানান পন্থা অবলম্বন কেন্দ্রীয় সরকার, রাজ্য সরকার থেকে শুরু করে জেলা প্রশাসন সর্বোপরি ব্লক প্রশাসন। সাধারণ মানুষকে এই মহামারী থেকে সচেতন রাখতে নানান সচেতনতামূলক প্রচার করা হয়েছে সরকারি পক্ষ থেকে। বিগত দিনে মালদা জেলা প্রশাসন ও মালদা জেলা পুলিশের নির্দেশে গাজোল ব্লক প্রশাসন ও গাজোল থানার পুলিশ বিভিন্ন সচেতনতামূলক প্রচার চালায় গাজোল এর সমস্ত এলাকায়। তবে এইবার এই মহামারী থেকে বাঁচতে, সচেতন থাকতে অভিনব উদ্যোগ নিল গাজোল ব্লকের স্বেচ্ছাসেবী যুবকেরা।

শুধুমাত্র রাজনৈতিক প্রচারে দেওয়াল লিখন এর পরিবর্তে মানুষকে সচেতনতার আওতায় আনতে দেওয়াল লিখন কর্মসূচি নিল গাজোল ব্লকের স্বেচ্ছাসেবী যুবকেরা। এ বিশ্ব মহামারী থেকে বাঁচতে কি কি করনীয় আর কি কি করনীয় নয় সেই সব বিষয়ে দেওয়াল লিখল তারা।

গাজোল থানায় প্রতিদিন গাজোল ব্লকের বিভিন্ন প্রান্ত থেকে বহু মানুষ তাদের অসুবিধা নিয়ে থানায় আসেন, তাই সেদিকেই জোর দিল তারা। মালদা জেলা পুলিশের গাজোল থানার অনুমতি নিয়ে থানার বিভিন্ন দেওয়ালে সচেতনতা বার্তা দিল যুবকবৃন্দ।যুবক বৃন্দের পক্ষ থেকে অমিত গুপ্তা (সনোজ) জানান চারিদিকে পুলিশ  প্রশাসন সাধারণ মানুষকে সচেতন করে যাচ্ছেন। গাজোল ব্লকের বহু প্রান্তের মানুষ গাজল থানায় প্রতিদিনই আসেন তাদের সমস্যা নিয়ে তাই তাদেরকে সচেতন করতে এই উদ্যোগ আমরা নিয়েছি। আমরা সবসময়ই প্রশাসনের সাথে এবং পাশে আছি। তাদের সহযোগিতা নিয়েই আগামী দিনে আমাদের সচেতনতা মূলক প্রচার আমরা চালিয়ে যাবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *