October 25, 2024

বিদ্যুতের বিল মুকুবের দাবিতে সামাজিক দূরত্ব মেনে বিজেপির অবস্থান বিক্ষোভ।

1 min read

বিদ্যুতের বিল মুকুবের দাবিতে সামাজিক দূরত্ব মেনে বিজেপির অবস্থান বিক্ষোভ।

পিয়া গুপ্তা চক্রবর্তী, করোনা আতঙ্কে আতঙ্কিত গোটা বিশ্ব। বিশ্ব ত্রাস করোনার বিরুদ্ধে লড়াইয়ে জারি হয়েছে লকডাউন।এর জেরে বন্ধ হয়ে গিয়েছে একাধিক কাজকর্মও। আর কাজ বন্ধ হতেই রুটি-রোজগারে টান পড়েছে খেটে খাওয়া মানুষদের।

বর্তমান সময়ে গরিব মানুষেরা এখন চরম আর্থিক সংকটের মুখোমুখি এসে দাঁড়িয়েছেন। কোনরকমে দু’বেলা খাবার জোগাড় করতে রীতিমত হিমশিম খেতে হচ্ছে। তার ওপর অতিরিক্ত বোঝা হয়ে দাঁড়িয়েছে এই বিদ্যুৎ বিল। সাধারণ মানুষের কথা ভেবে 3 মাসের বিদ্যুৎ বিল মুকুবের দাবিতে বুধবার বিদ্যুৎ বিল মুকুবের দাবিতে প্রতীকী অবস্থান

বিক্ষোভে সামিল হন বিজেপির যুব মোর্চার সদস্যরা। এদিন সামাজিক দূরত্ব বজায় রেখে মুখে মাস্ক পরেই অবস্থান বিক্ষোভে সামিল হন সদস্যরা।এদিন এই বিক্ষোভে সামিল হন বিজেপি যুব মোর্চার রাজ্য সদস্য গৌরাঙ্গ দাস, বিজেপি যুব মোর্চার জেলা সম্পাদক কুনাল মোদক, বিজেপি যুব মোর্চার শহর মন্ডল সভাপতি অভিজিৎ দে সরকার। এই ছাড়াশহর মন্ডল সভাপতি ভবানি চরন সিংহ, গৌতম বিশ্বাস, তনম সরকার,প্রশান্ত গোস্বামি, অঙ্কিত সরকার সহ অনান্যরা।বিজেপি যুব মোর্চার জেলা সম্পাদক কুণাল মোদক জানান, লকডাউনের ফলে সাধারণ মানুষের কাজ বন্ধ হয়ে গিয়েছে। এমতাবস্থায় তারা বিদ্যুৎ বিল কী করে দেবেন। তাই বিদ্যুৎ বিল তিন মাসের জন্য মুকুবের দাবিতে আজ দু’ঘণ্টার জন্য অবস্থান বিক্ষোভে সামিল হয়েছি সকলে। দলীয় কার্যালয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে এবং সুরক্ষা অবলম্বন করেই এই অবস্থান বিক্ষোভ চলে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *