October 24, 2024

লকডাউনের মাঝেই মর্মান্তিক পথ দুর্ঘটনায় তিন জনের মৃত্যু

1 min read

লকডাউনের মাঝেই মর্মান্তিক পথ দুর্ঘটনায় তিন জনের মৃত্যু

লকডাউনের মাঝেই মর্মান্তিক পথ দুর্ঘটনায় তিন জনের মৃত্যু হল আহত হল আরো একজন। মৃত ব্যাক্তিরা দক্ষিন দিনাজপুর জেলার গঙ্গারামপুরের বাসিন্দা বলে পুলিশ জানিয়েছে।

মালদা থেকে মাছ বোঝাই লড়ি শিলিগুড়িতে যাবার সময় দাঁড়িয়ে থাকা একটি লড়ির পেছনে ধাক্কা মারলে দুর্ঘটনাটি ঘটে।মৃতদের মধ্যে ছোট গাড়ির চালক সহ দুই মাছ ব্যবসায়ী ।

ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর থানার গুঞ্জুরিয়া ৩১ নম্বর জাতীয় সড়কে।পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ইসলামপুর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল গভীর রাতে দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর এলাকায় চারজন মাছ ব্যবসায়ী মালদা থেকে মাছ নিয়ে একটি গাড়ি করে শিলিগুড়ি যাচ্ছিল। ইসলামপুর থানার গুঞ্জুরিয়া এলাকার ৩১ নম্বর জাতীয় সড়কের পাশে একটি লড়ি দাঁড়িয়ে ছিল। সেই মাছের গাড়িটি ওই লড়ির পেছনে এসে ধাক্কা মারলে দুর্ঘটনাটি ঘটে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ছোট গাড়ির চালক সহ দুই মাছ ব্যবসায়ী। গুরুতর আহত অবস্থায় একজনকে ইসলামপুর মহকুমা হাসপাতালে নিয়ে আসা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায় ইসলামপুর থানার পুলিশ ও দমকল বাহিনী। মৃতদেহগুলি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ইসলামপুর মহকুমা হাসপাতালে নিয়ে আসা হয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *