October 24, 2024

রায়গঞ্জের মহাদেবপুরে সত্তর কুইন্টাল সরকারি গম আটক করলো গ্রামবাসীরা

1 min read

রায়গঞ্জের মহাদেবপুরে সত্তর কুইন্টাল সরকারি গম আটক করলো গ্রামবাসীরা

একটি ট্রাক্টার বোঝায় ৭০কুইন্টাল সরকারি শিলমোহর লাগানো গমের বস্তাগুলি আটক করলো গ্রামবাসীরা। ঘটনাটি ঘটেছেউত্তর দিনাজপুরের রায়গঞ্জ থানার মহাদেবপুর এলাকায়। পলাতক ট্রাক্টার চালক। এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়। ঘটনাস্থলে রায়গঞ্জ থানার পুলিশ দ্রূত ছুটে যায়।স্থানীয়সূত্রে জানা গিয়েছে, রায়গঞ্জ থানার মহাদেবপুর এলাকা দিয়ে একটি ট্রাক্টার করে প্রায় ৭০ কুন্টাল গম নিয়ে যাচ্ছিল। সেই সময় ওই ট্রাক্টার থেকে দুটি গমের বস্তা পরে যায়।

ওই দেখে আমাদের সন্দেহ হওয়ায় ট্রাক্টারটিকে আটক করে পুলিশকে খবর দেওয়া হয়। অন্যদিকে বীরঘই গ্রাম পঞ্চায়েতের সদস্য তারামনি বর্মন জানিয়েছেন, বস্তা গুলি নিয়ে যাওয়ার সময় ট্রাক্টার থেকে পরে যায়। বস্তা গুলির মধ্যে শিলমোহর লাগানো দেখে আমাদের সন্দেহ হওয়ায় আমরা গাড়িটিকে আটক করে রেখেছি। আমাদের ধারনা সরকারি গমগুলি পাচার করার চেষ্টা চালাচ্ছিল। পরে পুলিশ এলে তাদের হাতে তুলে দেওয়া।সাধারণ মানুষের বক্তব্য ত্রাণের গম পাচার করার পেছনে কে বা কারা আছে তার যথাযথ তদন্ত করে তাদের গ্রেপ্তার করতে হবে বলে দাবি করেন।

স্থানীয় গ্রামবাসীরা পরে যাওয়া গমের বস্তাগুলি দেখতে আসলে তাদের চোখে পরে ওই গমের বস্তাগুলি মধ্যে সরকারি শিলমোহর লাগানো। এই ঘটনায় এলাকায় ব্যাপার চাঞ্চল্য ছড়িয়ে পরে৷ খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে রায়গঞ্জ থানার বিশাল পুলিশ বাহিনী। গম সহ ট্রাক্টারটিকে আটক করেছে রায়গঞ্জ থানার পুলিশ নিয়ে যায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। নিতাই রায় নামে এক গ্রামবাসীদের অভিযোগ, সরকারি শিলমোহর দেওয়া গম বস্তাগুলি এদিক দিয়ে পাচার করায় চেষ্টা চালাচ্ছিল।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *