October 24, 2024

উত্তর দিনাজপুর প্রেস ক্লাবের পক্ষ থেকে সাংবাদিকদের ত্রাণ-

1 min read

উত্তর দিনাজপুর প্রেস ক্লাবের পক্ষ থেকে সাংবাদিকদের ত্রাণ

তপন চক্রবর্তী–কালিয়াগঞ্জ–উত্তর দিনাজপুর–মারন করোনা ভাইরাসের ত্রাসে সাধারণ মানুষ যখন লকডাউনের জেরে ঘর বন্দি।রুজি রোজগার বন্ধ হয়ে যখন জেরবার।সেই সময় সবাই এগিয়ে এসে সমাজ সেবা করে যাচ্ছে। এই মারন ভাইরাসের খবর করতে নিজের জীবনের সাথে মৃত্যূর বাজি রেখে প্রতিদিন সম্মুখ সমরে যাচ্ছে তখন সেই সমস্ত সাংবাদিক কুলের জন্য ভাবনা চিন্তা করলো উত্তর দিনাজপুর প্রেস ক্লাব।

।উত্তর দিনাজপুর প্রেস ক্লাব রবিবার সেই সমস্ত সাংবাদিকদের কথা ভেবে কালিয়াগঞ্জ প্রেস ক্লাবের সমস্ত সাংবাদিকদের মধ্যে ত্রাণ বিলি করলেন উত্তর দিনাজপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক অলিপ মিত্র কালিয়াগঞ্জ প্রেস ক্লাবে এসে।

এই ঘটনায় সাংবাদিকরা প্রেস ক্লাবের সম্পাদককে সাধুবাদ জানান।সাধারণ সম্পাদক অলিপ মিত্র এক প্রশ্নের উত্তরে বলেন সাংবাদিকরা দেশের ও

রাজ্যের গুরুত্বপূর্ন সময়ে নিজের জীবন বিপন্ন করে কাজ করছে।আমাদের তাদের কথা ভাবতে হবে।ত্রাণ দেওয়াটা বড় কথা নয় বড় কথা হল আমরা সমস্ত সাংবাদিকরা যে একটা পরিবার তা মনে করিয়ে দিতেই এই উদ্যোগ।

উত্তর দিনাজপুর প্রেস ক্লাব সমস্ত সাংবাদিকদের পাশে যে আছে এবং তাদের আপদে বিপদে সব সময় আছে ও থাকবে অলিপ মিত্র সাংবাদিকদের জানান।তিনি বলেন রায়গঞ্জ প্রেস ক্লাবের পর আজ কালিয়াগঞ্জ প্রেস ক্লাবে ত্রাণ দেওয়া হল।

দুই এক দিনের মধ্যেই ইসলামপুর মহকুমা প্রেস ক্লাবের সাংবাদিকদের এই ত্রাণের জিনিসপত্র দেওয়া হবে বলে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *