October 24, 2024

সাফাই কর্মীদের সুরক্ষায় বাড়তি নজরদারি দিল কালিয়াগঞ্জ পৌরসভা। খুশি সাফাই কর্মীরা

1 min read

সাফাই কর্মীদের সুরক্ষায় বাড়তি নজরদারি দিল কালিয়াগঞ্জ পৌরসভা। খুশি সাফাই কর্মীরা

তনময় চক্রবর্তী, কালিয়াগঞ্জ করোনাভাইরাস এর জেরে একদিকে যখন লকডাউন চলছে। তখন উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ পৌরসভার সাফাই কর্মীরা নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে শহর পরিচ্ছন্ন রাখছেন দিবারাত্রি। সেই সময় পৌরসভার সেই সমস্ত সাফাই কর্মীদের প্রতিনিয়ত সুস্থ রাখতে এগিয়ে এলো কালিয়াগঞ্জ পৌরসভা।

আজ কালিয়াগঞ্জ পৌরসভা ভবনে সেই সমস্ত সাফাই কর্মীদের মাক্স ও স্যানিটাইজার দেওয়া হল। স্বভাবতই খুশি পৌরসভার সাফাই কর্মীরা। আজ শুধু সাফাই কর্মী দেরই নয় আজ এই মাক্স ও স্যানিটাইজার দেওয়া হলো পৌরসভার সুপারভাইজার ও পৌরসভার স্বাস্থ্য কর্মী দের ও। এক সাক্ষাৎকারে কালিয়াগঞ্জ পৌরসভার পৌরপতি কার্তিক চন্দ্র পাল বলেন, করোনার জন্য এর আগে ও গামবুট, মাক্স ও স্যানিটাইজার দেওয়া হয়েছিল সাফাই কর্মী দের।

তিনি বলেন,যেভাবে সাফাই কর্মীরা দিবারাত্রি পরিশ্রম করে শহরকে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখছে তাতে তাদেরই প্রথম সুরক্ষা দরকার বলে তিনি মনে করেন তাই তিনি আজ আবারো বেশ কিছু প্রয়োজনীয় সামগ্রী দিলেন।

ওরা যাতে কোন কিছুতেই আক্রান্ত না হয় তার জন্য পৌরসভা সদা সর্বদা সতর্ক। পৌরপতি বলেন আজকে মোট আড়াইশ জন কর্মীকে এই পরিষেবা তারা প্রদান করল। এদিকে করোনাভাইরাস মোকাবেলায়

আজ যে সমস্ত পরিষেবা গুলো প্রদান করা হলো সাফাই কর্মী দের তা পেয়ে অত্যন্ত খুশি সাফাই কর্মীরা। তারা জানালেন, তারা যাতে সুরক্ষায় থাকে তার জন্য

পৌরসভার পৌরপতি সব সময় সজাগ থাকেন। তাই আজকে যেগুলো জিনিস দেওয়া হলো তাদের তাতে আমরা ভীষণ খুশি ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *