October 24, 2024

“লকডাউন পরিস্থিতি সরেজমিনে খতিয়ে দেখতে রাজ্য পুলিশের ডি জি বীরেন্দ্র রাধিকাপুর সীমান্ত পরিদর্শন

1 min read

“লকডাউন পরিস্থিতি সরেজমিনে খতিয়ে দেখতে রাজ্য পুলিশের ডি  জি বীরেন্দ্র রাধিকাপুর সীমান্ত পরিদর্শন

তপন চক্রবর্তী–উত্তর দিনাজপুর-– আইন কেও নিজের হাতে নেবেন না, লক ডাউন মেনে চলুন পুলিশ আপনাদের পাশে আছে। কোনও সমস্যা হলে জেলার ডি এম ও এস পি কে জানান “। রায়গঞ্জ তথা উত্তর দিনাজপুর জেলায় লক ডাউন পরিস্থিতি খতিয়ে দেখতে এসে সাধারন মানুষের কাছে এমন বার্তাই দিলেন রাজ্য পুলিশের ডিজি শ্রী বীরেন্দ্র। জেলায় এসে ডিজি বীরেন্দ্র রাধিকাপুর ভারত- বাংলাদেশ সীমান্ত করিডোর পরিদর্শনে যান মঙ্গলব্বার।

লক ডাউন পরিস্থিতি নিয়ে বিএসএফ কর্তাদের সাথেও আলোচনা করেন তিনি। রাজ্য পুলিশের ডিরেক্টর জেনারেলের এই সীমান্ত পরিদর্শনকালে ভারত-বাংলাদেশ সীমান্তের রাধিকাপুরে ১৮০নম্বর বি এস এফ ক্যাম্প অফিসে বৈঠকের সময় উপস্থিত ছিলেন কলকাতা পুলিশের অধিকর্তা সুরজিৎ কর পুরকায়স্থ,১৮০নম্বর বি এস এফের কম্যান্ডার অঙ্কুর দরিযা,জেলা পুলিশ সুপার সুমিত কুমারসহ বি এস এফের অধিকারিকগন।মঙ্গলবার রায়গঞ্জ পুলিশ জেলায় লক ডাউন পরিস্থিতি খতিয়ে দেখতে আসেন রাজ্য পুলিশের ডিরেক্টর জেনারেল শ্রী বীরেন্দ্র।

রায়গঞ্জে এসেই তিনি প্রথমেই পৌঁছে যান জেলার ভারত- বাংলাদেশ আন্তর্জাতিক করিডর রাধিকাপুর সীমান্তে। মূলত আন্তর্জাতিক এই করিডর দিয়ে এই লক ডাউন পিরিয়ডে কেউ আসাযাওয়া করছে কিনা তা খতিয়ে দেখে তিনি বলেন যেসব ভারতীয়

কৃষকদের সীমান্তে কাঁটাতারের বেড়ার ওপারে চাষের জমি তারা যাতে নির্দিষ্ট নিয়মবিধি মেনে চাষাবাদ করতে পারেন সেজন্য জেলাশাসক এবং বিএসএফ কর্তাদের বলা হয়েছে। ডি আই জি বীরেন্দ্র কুমার বলেন করোনা নিয়ে ভয়ের কোন কারন নেই।

সবাইকে সরকারের নিয়ম মেনে চলতে হবে।আমরা আপনাদের সুরক্ষার জন্য সর্বদা প্রস্তুত।তবে তিনি কৃষকদের উদ্দেশ্য করে বলেন সাধারন সময়ের মতো লক ডাউন পিরিয়ডে কিছু বিধিনিষেধ রাখা হয়েছে। উত্তর দিনাজপুর জেলার বাসিন্দাদের উদ্দেশ্যে রাজ্য পুলিশের ডিরেক্টর জেনারেলের বার্তা কেউ আইনকে হাতে নেবেন না, লক ডাউন মেনে চলুন। রাজ্যের পুলিশ সর্বদা মানুষের পাশে রয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *