October 23, 2024

দল বিরোধী কার্যকলাপের জন্য উত্তর দিনাজপুর জেলা বিজেপি শোকজ করল কালিয়াগঞ্জ এর বিজেপি নেতা রূপক রায় কে

1 min read

দল বিরোধী কার্যকলাপের জন্য উত্তর দিনাজপুর জেলা বিজেপি শোকজ করল কালিয়াগঞ্জ এর বিজেপি নেতা রূপক রায় কে

তন্ময় চক্রবর্তী।।।বিধানসভা নির্বাচনের সময় কালিয়াগঞ্জ বিধানসভার  বিজেপি প্রার্থী কমল সরকারের বিরুদ্ধে দল বিরোধী কিছু মন্তব্য করার জন্য বিজেপির উত্তর দিনাজপুর জেলা কমিটি কালিয়াগঞ্জ এর বিজেপি নেতা রূপক রায়কে শোকজ করলএমনটাই গোপন সূত্রে জানা গেছে।রূপক রায় এর  বিরুদ্ধে  বিজেপির অভিযোগ তিনি দলের বিরুদ্ধে গিয়ে বিধানসভা নির্বাচনের সময় দল বিরোধী কার্যকলাপ করে দলের মনোনীত প্রার্থী কমল সরকারের বিরুদ্ধে নানান রকম মন্তব্য করেছিলেন।যা উদ্দেশ্যপ্রণোদিতভাবে

তিনি করেছিলেন বলে জেলা বিজেপি নেতৃত্ব মনে করে।  বিজেপি মনে করে এতে দলের ভাবমূর্তি অনেকটাই ক্ষুন্ন হয়েছে। শুধু তাই নয় কালিয়াগঞ্জে বিজেপি প্রার্থী কমল সরকারের সুনাম অনেকটাই নষ্ট হয়ে গিয়েছিল। তাই দলে থেকে এমন ধরনের কার্যকলাপ কেন তিনি করেছিলেন এ ব্যাপারে তার কাছে জবাব চেয়েছেন বিজেপি জেলা নেতৃত্ব। নাম প্রকাশে অনিচ্ছুক জেলা বিজেপির এক নেতা বলেন যদি রূপক বাবু শোকজের উত্তর সঠিকভাবে দিতে না পারেন তাহলে দল আগামী দিনে তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে বাধ্য থাকবে। জেলা বিজেপি সূত্রে জানা যায়,গত বিধানসভা নির্বাচনের পর থেকে রূপক বাবুর কার্যকলাপে দল অসন্তুষ্ট। শুধু তাই নয় তার বিরুদ্ধে বিভিন্ন রকম অভিযোগ ইতিমধ্যেই জেলা বিজেপির কাছে জমা পড়েছে।

তার কতটা সঠিক বা কতটা ভুল সে ব্যাপারে ইতিমধ্যে দল তদন্ত করতে শুরু করেছে। উল্লেখ্য গত বিধানসভা নির্বাচনের সময় কালিয়াগঞ্জ এর এই বিজেপির নেতা রূপক বাবুর বক্তব্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ায় বিজেপি দল চরম অস্বস্তিতে পড়ে। তবে এর পুরো ফায়দা নিতে উঠে পড়ে লেগে পড়ে শাসক তৃণমূল দল। বিধানসভা নির্বাচনের সময় তৃণমূল কংগ্রেসের কর্মী সভা তে তারা আচ  পাওয়া যায় তৃণমূল কংগ্রেসের উত্তর দিনাজপুর জেলার পর্যবেক্ষক শুভেন্দু অধিকারীর বক্তব্য তেও । তারপর তৃণমূলের বহু নেতা গোপনে রূপক বাবু সঙ্গে নাকি যোগাযোগ রেখে চলছেন। এমনটাই খবর বিজেপির জেলা নেতাদের কাছে রয়েছে বলে জানা যায়। আর তারপরেই রূপক বাবুর  বিরুদ্ধে শোকজ এর সিদ্ধান্ত নেয় জেলা বিজেপি। এখন দেখার বিষয় দল কালিয়াগঞ্জ এ এই বিজেপি নেতার বিরুদ্ধে কতটা কঠোর মনোভাব দেখাতে পারে।আর যদি দল রূপক বিরুদ্ধে ব্যবস্থা নিতে না পারে তাহলে ধরে নেওয়া যেতেই পারে রূপক বাবু যে বক্তব্য গুলো গত বিধানসভা নির্বাচনের সময় কমলবাবুর বিরুদ্ধে বলেছিলেন তার সবকটাই সঠিক ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *