October 26, 2024

উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জের সাহাপুর এলাকায় কংগ্রেস ও সিপিএমের জোট পার্থিদের সাথে তৃনমূল কংগ্রেসের সাথে সংর্ষের জেরে চাঞ্চল্য

1 min read
অনুপ জয়সোয়াল :-কংগ্রেস ও সিপিএমের জোট পার্থিদের সাথে তৃনমূল কংগ্রেসের সাথে সংর্ষের জেরে চাঞ্চল্য ছড়াল উত্তর  দিনাজপুর জেলার কালিয়াগঞ্জের মুস্তাফা নগর গ্রাম পঞ্চায়েতের অধিন সাহাপুর এলাকায়।
 এই ঘটনার জেরে দুই পক্ষের ২ মহিলা সহ ১০ জন আহত । এই ঘটনায় একটি গাড়ি ভাংচুর চালানো হয় এবং দুই পক্ষের অস্থায়ী কার্যালয় ভাংচুর হয় । জানাজায় চায়ের দোকানে বসে প্রথমে দু পক্ষের বচসা থেকে  হিংসার আকার নেয় ।  ঘটনার খবর পেয়ে কালিয়াগঞ্জ থানার বিশাল পুলিশ বাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
 এলাকা থমথমে বসানো হয়েছে পুলিশ পিকেট। আহতদের উদ্ধার করে প্রথমে কুনোর স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে এলে পরে গুরুতর আহতদের কালিয়াগঞ্জ স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয় ।তৃনমূলের অভিযোগ  প্রতিদিনের মতো আজ যখন চায়ের দোকানে বসে তাদের কর্মিরা সেই সময় উদ্যেশ্য প্রনোদিত ভাবে কংগ্রেসের  জোটের দুষ্কৃতিরা তাদের তাদের কর্মিদের উপর হামলা চালায় । 
 এই ঘটনায় তৃনমূলের ৫ জন আহত হয়। এবং তাদের একটি গাড়ি ও অস্থায়ী কার্যালয় ভাংচুর চালায়। আহতদের উদ্ধার করে প্রথমে কুনোর স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে এলে পরে গুরুতর আহতদের কালিয়াগঞ্জ স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয় ।অপরদিকে কংগ্রেসের অভিযোগ ,চায়ের দোকানে তৃনমূলের দুষ্কৃতিরা তাদের জোটের কর্মিদের উপর হামলা চালায়। এতে তাদের কর্মিরা আহত হয়। তাদের অস্থায়ী দলীয় কার্যালয় ভাংচুর করে। এমনকি তাদের এক মহিলা কর্মির উপরে গাড়ি চাপিয়ে দেয়। তাদের গুরুত্বর আহত অবস্থায় রায়গঞ্জ সুপার স্পেসালিস্ট  হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *