October 26, 2024

নির্বাচন পরবর্তী হিংসায় উত্তর দিনাজপুরে মৃত্যু হল একজনের

1 min read

রোনাক কুমার যাদব, (ইসলামপুর)ঃ নির্বাচন পরবর্তী হিংসায় উত্তর দিনাজপুরে মৃত্যু হল একজনের। ফরওয়ার্ড ব্লক ও তৃনমূল কংগ্রেস সমর্থিত নির্দল কর্মী সমর্থকদের মধ্যে সংঘর্ষে গুলিতে মৃত্যু হলো এক তৃনমূল সমর্থকের।  গুলিবিদ্ধ আরও একজন। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার গোয়ালপোখর ব্লকের হামদাম গ্রামে। সংঘর্ষে দুপক্ষের আহত এক মহিলাসহ চারজন। মৃত তৃনমূল সমর্থকের নাম মহম্মদ তাসিরুদ্দিন ( ৫০) ।  আহতদের ইসলামপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাস্থলে ছুটে আসে গোয়ালপোখর থানার বিশাল পুলিশবাহিনী।  সূত্রের খবর, উত্তর দিনাজপুর জেলার গোয়ালপোখর ব্লকের হামদাম গ্রামে ফরওয়ার্ড ব্লকের নির্বাচনত্তর একটি সভা ছিল। এলাকার তৃনমূল সমর্থিত নির্দল কর্মীদের অভিযোগ, ফরওয়ার্ড ব্লকের ওই সভা থেকে সিদ্ধান্ত নিয়ে আক্রমণ করা হয় নির্দল কর্মী সমর্থকদের। মহম্মদ তাসিরুদ্দিনের বাড়িতে ঢুকে তার মাথায় গুলি করে ফরওয়ার্ড কর্মীরা। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাসিরুদ্দিনের।

 এরপরই সংঘর্ষ বেঁধে যায় দুপক্ষের। গুলিতে আহত হয় আরও একজন। দুপক্ষের মধ্যে সংঘর্ষে আহত হন এক মহিলাসহ মোট চারজন। যদিও তাদের বিরুদ্ধে ওঠা অভিযোগ সম্পূর্ণরূপে অস্বীকার করেছে ফরওয়ার্ড ব্লক। এলাকায় ব্যাপক উত্তেজনা থাকায় বসানো হয়েছে পুলিশ পিকেট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *