October 26, 2024

দুস্থ্য মানুষদের পাশে এসে দাড়িল যুব তৃনমূল নেতা

1 min read
অনুপ জয়সোয়াল :– আগামী শনিবার সারা দেশ জুড়ে পালিত হবে খুশির ঈদ। আর এই ঈদ উপলক্ষ্যে মুসলীম সম্প্রদায়ের মানুষেরা এক মাস ধরে রোজা পালন করে থাকে। ঈদকে ঘিরে সব বয়সের মানুষেরা মেতে উঠে। এই ঈদকে ঘিড়ে এখোন সব ধর্মের মানুষেরা মেতে উঠে। কিছু মুসলীম সম্প্রদায়ের মানুষেরা থেকে থাকে যারা আর্থিক অনটনের কারনে এই খুশির ঈদের সময় নতুন পোষাক কিনতে পারে না।
  সেই সব দুস্থ্য মানুষদের পাশে এসে দাড়িল যুব তৃনমূল নেতা। বৃহস্পতিবার দুপুরে উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ পুর এলাকার ১ নাম্বার ওয়ার্ড বাসিন্দা তথা জেলা তৃনমূল যুব নেতা অনির্বান চক্রবর্তী।এদিন তিনি তার ওয়ার্ডের বেশ কিছু মহিলাদের শাড়ি ও পুরুষদের লুঙ্গি ও শিশুদের জামা বিতরন করেন। এই নতুন কাপড় পেয়ে খুশি ওয়ার্ডের দুস্থ্য মানুষেরা। এদিন অনুষ্ঠানে জেলা যুব নেতা অনির্বান চক্রবর্তী এছাড়াও ছিলালেন যুব নেতা রাজীব সাহা,  ৭ নম্বর ওয়ার্ড তৃনমূল সভাপতি  সঞ্জয় কুন্ডু।

এদিন যুব নেতা অনির্বান চক্রবর্তী জানান, আমরা এক বৃন্তের দুটি কুশুম হিন্দু,মুসলমান। তাই সবার সুখ দু:খে একে অপরের পাশে দাড়াতে তার ওয়ার্ডের দুস্থ্য মুসলীম সম্প্রদায়ের মানুষদের পাশে খুশির ঈদ উপলক্ষ্যে বস্ত্র প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *