October 26, 2024

ভিডিও কনফারেন্সের মধ্যমে উত্তর দিনাজপুর জেলা ত থ্য মিত্র কেন্দ্র ও জেলার শিক্ষা ক্ষেত্রে পারদর্শি ভিভিন্ন ছাত্র ছাত্রীদের সাথে কথা বললেন ভারতের প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদী

1 min read
প্রদীপ সিনহা শুক্রবার উত্তর দিনাজপুর জেলার কর্নজোড়ায় জেলা শাসকের দপ্তরে ভিডিও কনফারেন্সের মধ্যমে জেলা ত থ্য মিত্র কেন্দ্র ও জেলার শিক্ষা ক্ষেত্রে পারদর্শি ভিভিন্ন ছাত্র ছাত্রীদের সাথে কথা বললেন ভারতের প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদী। 
 দেশের প্রধান মন্ত্রীর সঙ্গে  বিভিন্ন প্রশ্ন উত্তর পর্বে উঠে আসে ডিজিটাল ইন্ডিয়ার বিভিন্ন দিক। জানাজায় জেলার ছাত্র ছাত্রীরা যেমন শিক্ষাক্ষেত্রের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন প্রধান মন্ত্রীর কাছে।

 তেমনি জেলার তথ্য মিত্র কেন্দ্রগুলি কর্মিরা তুলে ধরেন তাদের বিভিন্ন সমস্যার কথা। সব মিলিয়ে দেশের প্রধান মন্ত্রীর সঙ্গে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আজকের এই বাক্যা লাভ নতুন মাত্রা পায়।এদিন প্রধান মন্ত্রী ছাত্র ছাত্রী থেকে আরম্ব করে জেলা তথ্য মিত্র কেন্দ্রের কর্মিদের সমস্যার কথা মনযোগ দিয়ে শোনের এবং সেই সমস্ত বিষয়ের  সমস্যা সমাধান দ্রুত সমাধান করার আশ্বাস দেন। এদিনের ভিডিও কনফারেন্সের মাধ্যমে বাক্য বিনিময় পর্বের খুশি হয় ভিডিও কনফারেন্সের সাথে যুক্ত থাকা ছাত্র ছাত্রী থেকে শুরু করে জেলার প্রতিটি ব্লকের তথ্য মিত্র কেন্দ্রের কর্মিরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *