October 27, 2024

ভরপুর কর্মী সমাগমে সকলের অভ্যর্থনায় পার্টি অফিসে নতুন সভাপতি

1 min read

জয়ন্ত বোস, বর্তমানের কথা তরুন তুর্কির তারুন্যের ছোঁয়া পেল কালিয়াগঞ্জ শহর তৃণমূল কংগ্রেসের সভাপতির আসন। আজ দুপুর ১২টায় কালিয়াগঞ্জ বিবেকানন্দ মোড়ের সন্নিকটে রেল গুমটির পার্শ্বে কালিয়াগঞ্জ শহর তৃণমূল কংগ্রেসের কার্য্যালয়ে প্রচুর কর্মী , সমর্থক এবং সিনিয়র নেতৃবৃন্দদের সাথে নিয়ে কালিয়াগঞ্জ শহর তৃণমূল কংগ্রেসের সভাপতির আসনে আসন গ্রহন করলেন নবনিযুক্ত সভাপতি তরুণ তুর্কি কালিয়াগঞ্জ পৌরসভার পৌরপতি ও পৌর এলাকার বর্তমানের উন্নয়নের কান্ডারী কার্তিক পাল। গতকাল উত্তর দিনাজপুর জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি অমল আচার্য কার্তিক পালকে কালিয়াগঞ্জ শহর তৃণমূল কংগ্রেসের সভাপতির পদে নিযুক্ত করেন।
 প্রথাগত ভাবেই সকলের শুভেচ্ছা ও অভ্যর্থনায় নিজের দ্বিতীয় ইনিংস শুরু করলেন কার্তিক পাল একজন সাংগঠনিক নেতা হিসেবে। কালিয়াগঞ্জ শহরের প্রতিটি ওয়ার্ডে তৃনমূল কংগ্রেসের সাংগঠনিক বিস্তার এমন ভাবে নুইয়ে পরেছিল প্রায় বছর খানেক আগে থেকে, সেখান থেকে সেই নুইয়ে পরা তৃণমূল কংগ্রেসের সংগঠন কে চাঙ্গা সতেজ করে তুলতেই জয়ন্ত সাহাকে সভাপতির পদ থেকে সরিয়ে দিয়ে  উত্তর দিনাজপুর জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি নিয়ে এলেন তরুণ তুর্কি কার্তিক পাল কে। 


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

আজকে পার্টি অফিসে নবনিযুক্ত সাংগঠনিক সভাপতির অভ্যর্থনায় উপস্থিত ছিলেন রাজ্য সম্পাদক অসীম ঘোষ, পৌরসভার বর্তমান উপপৌরপতি বসন্ত রায়, প্রাক্তন শহর সভাপতি কমল ঘোষ , শহরের সিনিয়র নেতৃবৃন্দ, প্রতিটি ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের কাউন্সিলররা, বিভিন্ন শাখা সংগঠনের নেতৃবৃন্দ এবং অগনিত কর্মী সমর্থকরা। মৃতপ্রায় অনুন্নয়নের পোষাকে আবৃত কালিয়াগঞ্জ শহরের সার্বিক উন্নয়নে যে চ্যালেঞ্জ নিয়ে পৌরপতি কার্তিক পাল রাতদিন এক করে পরিশ্রম করে কাজে নেমেছেন সেই বিশ্বাসে ভরপুর হয়েই জেলা তথা রাজ্য নেতৃত্ব কালিয়াগঞ্জ শহরের নুইয়ে পরা তৃণমূল কংগ্রেসের সংগঠন কে চাঙ্গা করে তুলতেই এহেন পদক্ষেপ বলে সকলের বক্তব্য


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

। আজ থেকে দ্বিতীয় ইনিংসের চ্যালেঞ্জ নেওয়া শুরু করে দিলেন কালিয়াগঞ্জ শহর তৃণমূল কংগ্রেসের নবনিযুক্ত সভাপতি কার্তিক পাল। তিনি সাংবাদিকদের কাছে তার বক্তব্যে বলেন সকল স্তরের সকল সিনিয়র নেতা, কর্মীদের সহযোগিতায় তিনি দ্বিতীয় ইনিংস শুরু করবেন এবং আগামী লোকসভা নির্বাচনে তৃনমূল কংগ্রেসের প্রার্থী কে ১৭ টি ওয়ার্ড থেকেই বিপুলসংখ্যক ভোটে লিড দিতে সক্ষম হবেন। ওয়ার্ড ভিত্তিক সংগঠন কে সুষ্ঠ ভাবে মজবুত ভিতের উপর দাড় করানোই হবে তার প্রথম স্ট্রোক। 


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

বিবেকানন্দ মোড়ের পার্টি অফিসে প্রচন্ড গরম উপেক্ষা করেও যেভাবে কর্মী সমর্থকদের ঢল দেখা গেল তাতে করে আগামী দিনে নতুন অক্সিজেন পাওয়া কালিয়াগঞ্জ শহর তৃণমূল কংগ্রেসের সাংগঠনিক সুনামি আছড়ে পরতে চলেছে এই বিষয়ে কোন সন্দেহ নেই।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *