October 23, 2024

একেবারেই অনারম্বর ভাবে ঢাক ঢোল ছাড়াই মনোনয়নপত্র দাখিল করলেন তৃণমূল কংগ্রেস প্রার্থী রায়গঞ্জের কৃষ্ণ কল্যানী।

1 min read

একেবারেই অনারম্বর ভাবে ঢাক ঢোল ছাড়াই মনোনয়নপত্র দাখিল করলেন  তৃণমূল কংগ্রেস প্রার্থী রায়গঞ্জের কৃষ্ণ কল্যানী।

তন্ময় চক্রবর্তী  লোকসভা নির্বাচনে নমিনেশন পত্র যখন জমা দিতে যাচ্ছিলেন তখন দেখা গিয়েছিল তৃণমূল কংগ্রেস প্রার্থী রায়গঞ্জের কৃষ্ণ কল্যাণীর সাথে হাজার হাজার মানুষকে মিছিল করে যেতে কিন্তু লোকসভা নির্বাচনে হারার পর

আবার যখন তিনি বিধানসভা উপনির্বাচনের প্রার্থী হলেন আর সেই প্রার্থী হিসেবে বিধানসভা উপনির্বাচনে মনোনয়নপত্র দাখিল করতে আজ যখন জেলা সদর কর্ণজোড়া তে গেলেন কৃষ্ণ কল্যানী তখন দেখা গেল একেবারেই অনারম্বর ভাবে মনোনয়নপত্র দাখিল করতে।

ছিল না কোন মিছিল ছিল না সেই জাকজমক ভাবে ঢাকঢোল সহকারে আয়োজন। শুধুমাত্র রায়গঞ্জ শহরের ২৭ টি ওয়ার্ডের কো-অর্ডিনেটরদের নিয়ে এবং কয়েকজন বুথ প্রেসিডেন্টদের নিয়ে এবং তৃণমূল নেতৃত্বকে সঙ্গে নিয়ে  বাইকে  করে  এসে এই মনোনয়নপত্র দাখিল করলেন তিনি আজ কর্ণজোড়ায়।তবে মনোনয়নপত্র দাখিল করার আগে রায়গঞ্জ শহরের  বেশ কয়েকটি কালীমন্দিরে পুজো দিতে তিনি ভুলেননি।

একেবারে ভক্তি সহকারে পূজো দেয়ার পর তিনি শতাংশ চলে যান কর্ণজোড়ায় মনোনয়নপত্র দাখিল করতে। এরপর সাংবাদিকদের সামনে মুখোমুখি হয়ে বিধানসভা উপনির্বাচনের তৃণমূল কংগ্রেস প্রার্থী কৃষ্ণ কল্যানী বলেন মানুষের যাতে কোন সমস্যা না হয় তার জন্যই অনারম্ভভাবে আজকের তিনি বাইকে চেপে এই মনোনয়নপত্র দাখিল করতে এসেছেন। তিনি বলেন এবারের নির্বাচন একেবারেই উন্নয়নের লিখে এবং তার বিগত দিনে কাজ কর্মের নিরিখে সাধারণ মানুষ রায়গঞ্জের ভোট দেবেন আগামী ১০ই জুলাই। তবে তিনি বলেন ১৩ই জুলাই যখন ভোট গণনা হবে তখন সাধারণ মানুষের রায় উন্নয়নের পক্ষেই থাকবে বলে তার আশা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *