October 27, 2024

শেয়ালের আতঙ্ক গোটা গ্রাম জুড়ে

1 min read
 শেয়ালের আতঙ্ক গোটা গ্রাম জুড়ে।একদল শিয়াল মিলে  কিশোরের ওপর হামলা।শেয়ালের কামড়ে গুরুতর জখম হয়েছে এক কিশোর।কিশোরকে বাঁচাতে গিয়ে জখম হয়েছে আরো দুই ব্যক্তি। জখম কিশোর মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।ঘটনাটি ঘটেছে মালদার মানিকচক থানার নূরপুর অঞ্চলের তিওরপাড়া এলাকায়।ঘটনা ঘিরে আতংকিত গ্রামবাসী।

আক্রান্ত কিশোরের নাম , অমিত চৌধুরী।সে স্থানীয় বিদ্যালয়ের তৃতীয় শ্রেনীর ছাত্র।স্থানীয় সূত্রে জানাগেছে, সোমবার দুপুরে গ্রামের পুকুরে স্নান করছিল অমিত। সেই সময় হঠাৎ একদল শেয়াল তার ওপর হামলা চালায়। শরীরের একাধিক জায়গায় কামড় দেয় শেয়াল।চিৎকারে স্থানীয় আরও দুইজন তাকে বাঁচাতে ছুটে গেলে তাদেরকও কামড়ায় শেয়াল। এরপর  গ্রামবাসীরা আগুন লাঠি বল্লম নিয়ে আসলে শেয়ালের দল পালিয়ে যায়। আহত তিনজনকে গ্রামবাসীরা উদ্ধার করে স্থানীয় মানিকচক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়। সেখানে একজনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয় ও একজন সেখানে চিকিৎসাধীন। গুরুত্বর আহত ওই কিশোরকে মালদা মেডিক্যালে স্থানান্তর করা হয়।
স্থানীয় বাসিন্দা দিলীপ মন্ডল জানান, এই এলাকায় বেশ কিছুদিন থেকে শেয়ালের উপদ্রব বেড়ে চলেছে। সন্ধ্যা নামতেই গ্রামে দাপিয়ে বেড়াচ্ছে শেয়ালের দল।ফলে এদিন এধরনের ঘটনা ঘটেছে। এই ঘটনায় আতঙ্কে দিন কাটাচ্ছেন গোটা তিওরপাড়া গ্রামবাসী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *