October 24, 2024

ব্যাডমিন্টন খেলে সকলকে তাক লাগিয়ে দিলেন রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণী

1 min read

ব্যাডমিন্টন খেলে সকলকে তাক লাগিয়ে দিলেন রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণী

তন্ময় চক্রবর্তী  শীতকাল মানে চুটিয়ে খাওয়াদাওয়া,আর চুটিয়ে খেলা ধুলা।আর তা যদি হয় ব্যাডমিন্টন খেলা তো জবাব নেহি।কারন যতই শীত পড়ুক না কেন রাতের বেলায় কোন জায়গায় যদি আলো জ্বালিয়ে সেখানে ব্যাডমিন্টন খেলা হয় আর সেখানে যদি আপনি যদি একটু ব্যাডমিন্টন হতে কিছুক্ষন খেলতে পারেন তো কেল্লা ফতে।একদিকে যেমন আপনার শরীরচর্চা হয়ে যাবে তেমন ই শীত কালে নিমিষের মধ্যে হয়ে যাবে আপনি গরম।এবার সেই শীতে খানিকক্ষণের জন্য ব্যাডমিন্টন হাতে নিয়ে নিজেকে গরম করার পাশাপাশি মাঠ কাপালেন এবার বিধানসভার পিএসসি কমিটি চেয়ারম্যান তথা রায়গঞ্জ এর বিধায়ক কৃষ্ণ কল্যাণী।

বেশ খানিকক্ষণ তাকে দেখা গেল ব্যাডমিন্টনের কোটে ব্যাডমিন্টন হাতে নিয়ে ব্যাডমিন্টন খেলতে। আর যা দেখে সবাই কিছুক্ষণের জন্য হতবাক হয়ে গিয়েছেন। কারণ যে বিধায়ককে দেখা যায় বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় বিভিন্ন রকম ভাবে মানুষের প্রয়োজনে সাহায্যের হাত বাড়িয়ে দিতে।

যে বিধায়ককে দেখা যায় কখনো কখনো বিভিন্ন রাজনৈতিক প্রোগ্রাম গিয়ে বিরোধী দলগুলোকে সপাটে চাপ মারতে। সেই একইভাবে এদিন বিধায়ক কৃষ্ণ কল্যাণীকে দেখা যায় ব্যাডমিন্টন কোটে তার প্রতিদ্বন্দ্বী কে একের পর এক চাপ মারতে ব্যাডমিন্টন হাতে নিয়ে।

যা দেখে সকলেই খুব আনন্দ উপভোগ করেন এদিন ব্যাডমিন্টন খেলা দেখতে আসা সাধারণ মানুষরা। বিধায়কের এহনো কর্মকাণ্ডে সভাপতি খুশি ক্রিয়া-মদি মানুষরাও।এরপর মাইক হতে নিয়ে তিনি সকলের উদ্দেশে বলেন আজকাল আমরা বেশিরভাগ দেখি যে কোন খেলা ধুলা গ্যাজেট মোবাইল এর মধ্যেই সীমাবদ্ধ হয়ে যাচ্ছে।

 

ফিজিক্যালি অ্যাক্টিভিটি খুব কম হচ্ছে। তিনি বলেন পড়াশোনা করে যেমন ডাক্তার ইঞ্জিনিয়ার হওয়া যায় কেউ আইএস ,আইপিএস হন। তেমন খেলার জগতেও আর বিশেষ করে এই ব্যাডমিন্টনে আমাদের দেশ খুব ভালো পারফরম্যান্স করছে। তিনি বলেন যে কোন খেলাতেই অংশগ্রহণ করাটাই সবচেয়ে বড় কথা। প্রতিযোগিতায় কেউ হয়তো জয়ী হবে কেউ আবার হেরে যাবে। কিন্তু হেরে গেলে মন খারাপ হয়ে থাকলে চলবে না। অংশগ্রহণ করলেই আগামী দিনে তার জয়ের রাস্তা পরিষ্কার হবে। তিনি সকল খেলোয়াড়দের নিজেদের ১০০% পারফরম্যান্স দেওয়ার কথা বললেন। এক্ষেত্রে প্রতিযোগিতায় কেউ যদি আজকে পিছিয়ে যায় তাহলে আগামী দিনে নিশ্চিত সে প্রতিযোগিতায় জয়ী হবেই।উল্লেখ্য উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জের দক্ষিণ কসবা ব্যাডমিন্টন কমিটির পরিচালনায় দুদিনব্যাপী ব্যাডমিন্টন প্রতিযোগিতা শুভ উদ্বোধন করলেন রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যানী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *